টাঙ্গাইলে কলেজ ছাত্রসহ তিন জনের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

টাঙ্গাইলে কলেজ ছাত্রসহ তিন জনের লাশ উদ্ধার

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল শহরের থানা পাড়া শান্তিকুঞ্জ মোড় এলাকার মো. শফিকের বহুতল ভবনের চারতলা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। মাজহারুল ইসলাম মাসুদ সরকারি মাওলানা মোহাম্মদ আলী কলেজের চতুর্থ বষের শিক্ষার্থী ও ময়মনসিংহ ত্রিশাল মধ্যপাড়া এলাকার তাজুল ইসলামের ছেলে।

পুলিশের দাবি মাজহারুল ইসলাম মাসুদ আত্মহত্যা করেছেন। অপরদিকে পরিবারের সদস্যদের দাবি তাকে হত্যা করে মরদেহ তার কক্ষে রাখা হয়েছে।

 

মাসুদের মামা রাইসুল হাসান বলেন, আমি টাঙ্গাইলে চাকরি করি। মাসুদের মরদেহ দেখে রহস্যজনক মনে হচ্ছে। আমি তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার দাবি করছি।

মাসুদের বড় ভাই আব্দুল্লাহ আল মামুন বলেন, রাতে মৃত্যুর সংবাদ পেয়ে টাঙ্গাইল চলে আসি।

আমার ভাইয়ের দুই হাতে ও দুই পায়ে এবং গলায় সাদা কস্টেপ পেঁচানো আছে। আমার ভাইকে হত্যা করা হয়েছে। এর আগেও আমার ভাই মাসুদকে একাধিকবার মোবাইল ফোনে হুমকি প্রদান করলে টাঙ্গাইল মডেল থানায় জিডি করে। এর পর গতরাতে আমার ভাইকে হত্যা করে। আমি ভাই হত্যার বিচার দাবি করছি।  

টাঙ্গাইল মডেল থানার ওসি সায়েদুর রহমান বলেন, কক্ষের দরজা ভেঙ্গে মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তবে মনে হচ্ছে আত্মহত্যা।

অপরদিকে টাঙ্গাইলে পুকুরে গোসল করতে নেমে দীপক কুমার সরকার (৪৬) নামে এক জনের মৃত্যু হয়েছে। শনিবার সকালে শহরের বড় পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। টাঙ্গাইল মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এবং টাঙ্গাইল সদর উপজেলা করটিয়া ইউনিয়নের নামদার কুমুল্লী এলাকার মো. মিন্টু মিয়ার ছেলে। মো. সাব্বির (২৬) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার দুপুরে তার লাশ উদ্ধার করা করেছে পুলিশ।  


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

সম্পর্কিত খবর