টাঙ্গাইলে বেড়াতে গিয়ে কিশোরী গণধর্ষণের শিকার

টাঙ্গাইলে বেড়াতে গিয়ে কিশোরী গণধর্ষণের শিকার

অনলাইন ডেস্ক

টাঙ্গাইলের বাসাইলে নানার বাড়ি বেড়াতে গিয়ে এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনা জড়িত সন্দেহে পুলিশ তিন জনকে আটক করেছে। গত সোমবার বাসাইল গোবিন্দ স্কুল এলাকায় ঘটনাটি ঘটে।  

আটককৃতরা হল- টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী গ্রামের আলমগীর হোসেনের ছেলে আবুল কালাম আজাদ (২০), একই উপজেলার খারজানা এলাকার মানিক মিয়ার ছেলে আমিরুল ইসলাম (২০) ও বাগমারা জেলার খারাগাছী এলাকার আক্তার আলীর মিলন মিয়া (২২)।

 

পুলিশ ও স্থানীয়রা জানান, গত কয়েক দিন পূর্বে পাশ্ববর্তী উপজেলা সখীপুরের চাকদহ্ এলাকা থেকে বাসাইল উপজেলার যৌতকী গ্রামে নানার বাড়ি বেড়াতে আসে ওই কিশোরী। সে সোমবার সকালে বাড়ি থেকে বেরিয়ে যায়।  

এ সময় ওই তিন জন তাকে ফুসলিয়ে বাসাইল গোবিন্দ স্কুল পাড়ায় তাদের মেসে নিয়ে যায়। এ সময় আটককৃত তিন জন ওই কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।

পরে ওই কিশোরী আহত অবস্থায় পালিয়ে গিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে টাঙ্গাইলের সহকারী পুলিশ সুপার (এএসপি সখীপুর সার্কেল) মো. আব্দুল মতিন সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় জড়িত তিন জনকে আটক করা হয়েছে।  

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল