মুন্নির পরে এবারে সালমানের ‘মুন্না বদনাম হুয়া’

মুন্নির পরে এবারে সালমানের ‘মুন্না বদনাম হুয়া’

অনলাইন ডেস্ক

'মুন্নি বদনাম হুয়ি, ডার্লিং তেরি লিয়ে', সালমান অভিনীত দাবাং সিনেমাতে এই গানের সঙ্গে নেচেছিলেন মালাইকা। এবার সালমান খান হাজির নতুন গান নিয়ে। গানের নাম ‘মুন্না বদনাম হুয়া’। ‘দাবাং থ্রি’ সিনেমার এই গানটি প্রকাশ করা হয়েছে শনিবার।

এখানে দেখা যাচ্ছে সালমান খানকে। ভক্তরাও ঝাঁপিয়ে পড়েছে গানটি দেখার জন্য। এক দিনেই কোটির মাইল ফলক ছুঁয়ে ফেলেছে গানটির ভিউ। এরই মধ্যে ইউটিউবে এক কোটিবারেরও বেশিবার দেখা হয়েছে এই গানের ভিডিও।

প্রশংসায় ভেসে যাচ্ছে সালমানের ‘দাবাং থ্রি’ সিনেমার এই গান। মুক্তির আগে থেকেই নানা কারণে আলোচনায় রয়েছে ‘দাবাং থ্রি’ ছবিটি। এর আগে ‘দাবাং’ -এর দুটো ছবিতেই পুলিশ অফিসার চুলবুল পাণ্ডের নানা কাণ্ড কারখানা দেখেছেন দর্শকরা। তবে চুলবুল পাণ্ডের এই দৌর্দণ্ডপ্রতাপ পুলিশ অফিসার হয়ে ওঠার নেপথ্যের কাহিনিটা দেখানো হবে এই পর্বের ছবিতে।

২০১০ সালে অভিনব কাশ্যপের পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘দাবাং’, এরপর ‘দাবাং টু’-এর পরিচালক হিসেবে দেখা গেছে আরবাজ খানকে। আর এবারের ছবিটি পরিচালনায় আছেন প্রভুদেবা। ‘দাবাং থ্রি’তে সালমানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষি সিনহা। এই ছবিতে আরও রয়েছেন সোনু সুদ ও প্রমোদ খান্না। ছবিটি ২০ ডিসেম্বর মুক্তির কথা রয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ