রণবীরের ‘বালিকা বধূ’ হওয়ার কথা ছিল আলিয়ার

রণবীরের ‘বালিকা বধূ’ হওয়ার কথা ছিল আলিয়ার

অনলাইন ডেস্ক

বিয়ে করতে চলেছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। বহুদিন ধরে এই গুঞ্জন চলে আসছে। সম্পর্কের কথা সংবাদমাধ্যমের কাছে স্বীকার করলেও কবে বিয়ের পিঁড়িতে বসছেন সে বিষয়ে এখনও মুখ খোলেননি কেউই। 'ব্রহ্মাস্ত্র' ছবির শ্যুটিং করতে গিয়েই দুজনের আলাপ ও প্রেম শুরু হয়েছে বলে গুঞ্জন আছে।

কিন্তু অনেক ছোট বয়সেই দেখা হয়েছিল রণবীর ও আলিয়ার। একসঙ্গে কাজও করেছিলেন তারা।

রণবীর জানান, সেসময় তার বয়স ২০ ছিল। আর আলিয়ার ছিল ১১।

সেই সময়ে সঞ্জয় লীলা ভানশালি দুজনকে নিয়ে 'বালিকা বধূ' ছবিটি তৈরি করার কথা চিন্তা করেছিলেন। সেই ছবির জন্যই দুজনকে প্রস্তাবও দিয়েছিলেন পরিচালক। খুদে আলিয়া ও তরুণ রণবীর দুজনে একসঙ্গে একটি ফটোশ্যুটও করেছিলেন বলে জানান রণবীর। সেই সময় থেকেই আলিয়ার গুণে মুগ্ধ রণবীর।
 
আলিয়াও এক সংবাদমাধ্যমের কাছে এই একই অভিজ্ঞতার বর্ণনা করেছেন। রণবীরের সঙ্গে ফটোশ্যুটের সময়ে তিনি বেশ লজ্জা পেয়েছিলেন। কারণ রণবীরের কাঁধে মাথা রেখে সেই সময়ে ফটোশ্যুট করতে হয়েছিল বাচ্চা আলিয়াকে। কিন্তু পরে সঞ্জয় লীলা ভানশালির পরিচালনায় 'বালিকা বধূ' ছবির কাজ আর আগায়নি। তাই খুদে আলিয়ার সঙ্গে আর রণবীরকে দেখা যায়নি পর্দায়।

সম্প্রতি 'ব্রহ্মাস্ত্র' ছবির শুটিং শেষ করেছেন রণবীর ও আলিয়া দুজনেই। আগামী বছর মুক্তি পেতে যাচ্ছে এই ছবি। যদিও জি-সিনেমা অ্যাওয়ার্ডের মঞ্চে ইতিমধ্যেই রণবীর-আলিয়ার রসায়ন দেখে সবাই।

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ