বালু নামিয়ে ট্রাক পেছনে যেতেই চাপা পড়ল শ্রমিক

বালু নামিয়ে ট্রাক পেছনে যেতেই চাপা পড়ল শ্রমিক

রেজাউল করিম, ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠির রাজাপুরে ট্রাকচাপায় মো. দেলোয়ার সিকদার (৫০) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। বুধবার বিকেলে উপজেলা সদরের বাদুরতলা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার পটুয়াখালী সদর উপজেলার বড় বিঘাই গ্রামের মৃত সানু সিকদারের ছেলে এবং ঝালকাঠির ঠিকাদার মো. নাসির খানের নিয়োগকৃত রাজাপুরে নির্মাণাধীন মডেল মসজিদে কর্মরত নির্মাণ শ্রমিক।

এ ঘটনায় ট্রাকের হেলপার শাওন উত্তেজিত জনতার গণধোলাইয়ে আহত হন এবং ট্রাকের চালক মো. সোহাগকে আটক করে পুলিশে দেয় স্থানীয়রা।

এ মৃত্যুকে নিছক দুর্ঘটনা নয় নির্মাণ প্রতিষ্ঠানের গাফলতি বলে মনে করছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানায়, উপজেলা সদরের বাদুরতলা মোড় এলাকায় নির্মাণাধীন মডেল মসজিদে বালু সরবরাহ করতে আসে ট্রাকটি। বালু নামিয়ে পেছনের দিকে আসার সময় নির্মাণ শ্রমিক দেলোয়ার ট্রাকের নিচে চাপা পড়েন।

এতে গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে দেলোয়ারকে রাজাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় রাজাপুর মডেল মসজিদের ঠিকাদার নাসির খানের মুঠো ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, ‘শ্রমিক নিহতের ঘটনায় ট্রাক চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ’

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর