শাহরুখ নতুন ছবির ঘোষণা না করলে আত্মহত্যা করবে ভক্ত!

শাহরুখ নতুন ছবির ঘোষণা না করলে আত্মহত্যা করবে ভক্ত!

অনলাইন ডেস্ক

‘হয় পরের বছর পয়লা জানুয়ারির মধ্যে নতুন ছবির ঘোষণা করুন, নয়তো আত্মহত্যা করব আমি’, ‘কেন এরকম করছেন শাহরুখ?’, ‘হিরো ছবিটি হিট হয়নি, তাতে কি! কিন্তু ডিয়ার এসআরকে, আমার কাছে তুমিই একমাত্র হিরো, কামব্যাক করো প্লিজ’, টুইটার জুড়ে এখন শাহরুখ ভক্তদের বেশিরভাগের চিত্রটা ঠিক এমন। উঠেছে হ্যাশট্যাগ ঝড় ‘উই ওয়ান্ট অ্যানাউন্সমেন্ট,এসআরকে’। এসেছে হুমকিও, নিজেকে শেষ করে দেওয়ার মতো মন্তব্যও এসেছে ভক্তদের থেকে। তাদের দাবি একটাই, ‘ফিরে এসো, কিং খান’।

শাহরুখকে শেষবারের মতো দেখা গিয়েছিল, আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে। এ ছবিতে তার বিপরীতে ছিলেন ক্যাটরিনা এবং অনুষ্কার মতো অভিনেত্রীরা। কিন্তু হায়! তবু শেষরক্ষা হয়নি সেই ছবির। শাহরুখের মন্দার ফাঁড়া যেন কিছুতেই কাটতেই চাচ্ছে না।

‘জিরো’ও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ফ্যানেদের চোখেও জল।

আবেগের বশে অনেকে লিখেছিলেন, ‘বুড়ো হয়ে গেছ। ছেড়ে দাও অভিনয়’। কেউ লিখেছেন, ‘এসব আর চলে না’। শাহরুখ কি নিজেও কিছুটা ভেঙে পড়েছেন এ কারণে? ইদানীং পরিবারের সঙ্গেই তাকে বেশি সময় কাটাতে দেখা যাচ্ছে।  

গুঞ্জন এমনটাও ওঠে যে, দক্ষিণী কোনও পরিচালকের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। কখনও বা শোনা যায় রাজকুমার হিরানির সঙ্গে নাকি জুটি বাঁধতে যাচ্ছেন তিনি। কিন্তু নাহ! ২০১৮ সালের পর শাহরুখের আর কোনও নতুন ছবি মুক্তি পায়নি। ধৈর্যের বাঁধ ভেঙে গেছে ভক্তদেরও। যত দ্রুত সম্ভব শাহরুখকে পর্দায় দেখতে চান তার ভক্তরা।  

 

নিউজ টোয়েন্টিফোর/ডিএ