ফরিদপুরে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে  নিহত ৬

ফরিদপুরে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৬

ফরিদপুর প্রতিনিধি

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হয়েছেন ৬ জন। আহত হয়েছেন আরও ১ জন। আজ সোমবার (০৬ জানুয়ারি) ভোরে ফরিদপুর সদর উপজেলার কানাইপুর সংলগ্ন মল্লিকপুরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঢাকা থেকে খুলনাগামী মামুন পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা কক্সবাজারগামী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মাইক্রেবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হয় মাইক্রোবাসের ৬ যাত্রী। এদের মধ্যে একই পরিবারের ৪ জন রয়েছে।

নিহতেরা হলেন, ফরিদপুর জেলা ওলামা দলের সভাপতি ডা. শরিফুল ইসলাম, তার কন্যা তাবাসুম, শ্যালিকা জাকিয়া সুলতানা, ভাগনি তানজিলা, মাইক্রোবাসের ড্রাইভার নাহিদ হোসেন, পুলিশের এসআই ফারুক হোসেন।

 

আহত ডা. শরিফুল ইসলামের স্ত্রী রিম্মিকে ঢাকায় পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনাটি ঘটে থাকতে পারে।  

নিহতদের মধ্যে ডা. শরীফের বাড়ি বেয়ালমারী উপজেলার ছোলনা গ্রামে ও এসআই ফারুকের বাড়ি আলফাডাঙ্গা উপজেলায় এবং ড্রাইভার নাহিদের বাড়ি নড়াইল জেলায়।

দুর্ঘটনার পর স্থানীয়দের সহায়তায় পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার কাজ চালায়। দুর্ঘটনার পর ঘটনাস্থলে ছুটে যান জেলা প্রশাসক প্রশাসক, অতিরিক্ত পুলিশ সুপারসহ আরও অনেকে। নিহতদের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজ টোয়েন্টিফোর/কামরুল