সেনা পরিচয়ে প্রেম, দুই বোনকে ধর্ষণ চেষ্টা

সেনা পরিচয়ে প্রেম, দুই বোনকে ধর্ষণ চেষ্টা

অনলাইন ডেস্ক

নিজেকে সেনা সদস্য পরিচয় দিয়ে প্রতারণামূলক সম্পর্ক গড়ে দুই বোনকে ধর্ষণের চেষ্টা করেছিলেন আলমগীর খাঁ (২৫)। ৩০ ডিসেম্বর দুই বোনকে কৌশলে বরিশালগামী কীর্তনখোলা লঞ্চে তুলে নেয়। এরপর কেবিনে নিয়ে রাতে ধর্ষণের চেষ্টা চালায়।

এ ঘটনায় পলাতক আলমগীরকে নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

গ্রেপ্তার আলমগীর খাঁ নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার কাটাকুশিয়া গ্রামের এলাহি নেওয়াজ খাঁর ছেলে।

গ্রেপ্তার আলমগীরকে প্রতারক আখ্যা দিয়ে র‌্যাব জানায়, আলমগীর নিজেকে সেনা সদস্য হিসেবে পরিচয় দিয়ে বেশ কিছু অপরাধ করেছে। ২০১২ সালে ঢাকা সেনানিবাসস্থ কচুক্ষেত আর্মি স্টোরে চাকুরি নিয়েছিল আলমগীর। সেখান থেকে কৌশলে সেনাবাহিনীর ভূয়া আইডি কার্ড ও ট্রাউজার সংগ্রহ করে।

পরে সেগুলো দেখিয়ে মানুষের সঙ্গে প্রতারণা করত। সে সেনাবাহিনীর সদস্য হিসেবে মিথ্যা পরিচয়ে ফেসবুক আইডি খুলেছিল।

দুই বোনকে ধর্ষণের চেষ্টার ব্যাপারে র‌্যাব জানায়, ফেসবুকে মিথ্যা পরিচয়ে এক তরুণীর সাথে আলমগীর ভাই-বোনের সম্পর্ক গড়ে তুলে। গত ২৫ ডিসেম্বর আলমগীর তাদের বাড়িতে যায় এবং কৌশলে ঘনিষ্ঠ কিছু ছবি মোবাইলে ধারণ করে। সেখানে গভীর রাতে তরুণীকে ধর্ষণের চেষ্টা হয়েছিল বলে জানা যায়। এরপর ভয়ভীতি দেখিয়ে ঘটনা কাউকে না জানাতে বাধ্য করে তরুণীকে। আলমগীর গত ৩০ ডিসেম্বর তরুণী ও তার বোনকে বরিশাল বেড়াতে নিয়ে যাওয়ার প্রস্তাব দেয়। প্রস্তাবে সম্মত না হলে তাদের আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়।

‌‘এরপর ঢাকা থেকে দুই বোনকে কৌশলে বরিশালগামী কীর্তনখোলা লঞ্চের কেবিনে তুলে নেওয়া হয়। রাত আনুমানিক ১১টার দিকে আলমগীর লঞ্চের কেবিনের ভেতর পর্যায়ক্রমে দুই বোনকে ধর্ষণের চেষ্টা চালায়। তাদের আপত্তিকর ছবি তুলে রাখে। ধর্ষণে ব্যর্থ হয়ে আলমগীর দুই বোনের মোবাইল ফোন, স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে পুলিশের সহযোগিতায় দুই বোন বাড়িতে ফেরেন। ’

এদিকে ভিকটিমের পরিবারের অভিযোগ পেয়ে র‌্যাব-১১ গোয়েন্দা নজরদারী ও তথ্য অনুসন্ধান করতে থাকে।

মঙ্গলবার বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার সাইনবোর্ড এলাকায় বিশেষ অভিযান চালিয়ে আলমগীরকে গ্রেপ্তার করে র‌্যাব।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর