নোয়াখালী ও দিনাজপুরে সড়কে ঝরল প্রাণ

নোয়াখালী ও দিনাজপুরে সড়কে ঝরল প্রাণ

অনলাইন ডেস্ক

নোয়াখালীর সেনবাগে ও দিনাজপুরের মাতাসাগর এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুইজন।

নোয়াখালীর সেনবাগ উপজেলায় বিআরটিসি বাসচাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্র নিহত হয়েছেন। সোমবার সকালে সেনবাগ রাস্তার মাথা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু বকর সিদ্দিক নাঈম সেনবাগের বালিয়াকান্দি গ্রামের নূরনবী মানিকের ছেলে এবং দাগনভূঞা উপজেলার ইকবাল মেমোরিয়াল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ছিল।

এ সময় মোটরসাইকেলে থাকা আল মারুফ নামে নাঈমের এক সহপাঠী আহত হয়। তাকে একটি বেসরকারি হাসপাতারে ভর্তি করা হয়েছে।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা জানান, সোমবার সকাল ৯টায় দিকে বিআরটিসির একটি বাস লক্ষীপুর থেকে ফেনীর দিকে যাচ্ছিল।

পথে সেনবাগ রাস্তার মাথা নামক স্থানে বাসটি কলেজছাত্র নাঈম ও আল মারুফকে বহনকারী মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নাঈমের মৃত্যু হয়। খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে বাসটি আটক করে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্যে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে দিনাজপুরের মাতাসাগর এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় বেসরকারি কলেজের সিকিউরিটি গার্ড হবিবর রহমান (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। নিহত হবিবর রহমান সদর উপজেলার রাজারামপুর গ্রামের মৃত নছিরউদ্দিনের ছেলে।

আজ সকাল সাড়ে নয়টায় দিনাজপুর পার্বতীপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার মাতাসাগর এলাকায় একটি বেসরকারি টেকনিক্যাল ইনস্টিটিউটের সামনে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সিকিউরিটি গার্ড হবিবর রাস্তা পারাপারের সময় একটি মোটরসাইকেল সজোরে তাকে ধাক্কা দেয়। এসময় দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সিকিউরিটি গার্ড হবিবরের মৃত্যু হয়।

মোটরসাইকেল চালক বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর