নোয়াখালীতে জ্বর ও শ্বাসকষ্টে দুই জনের মৃত্যু

নোয়াখালীতে জ্বর ও শ্বাসকষ্টে দুই জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় জ্বর ও শ্বাস কষ্ট নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। তাদের বাড়িগুলো লকডাউন ঘোষণা করে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছে প্রশাসন।

বুধবার সন্ধ্যার দিকে নিশ্চিত করেছেন, সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. রিয়াজ উদ্দিন।

তিনি বলেন, বুধবার সকাল ৭টার দিকে সোনাইমুড়ী পৌরসভার কাঁঠালিয়া এলাকার বাসিন্দা গোলাম মোস্তফা (৬৫) তার নিজ বাড়িতে মারা যান।

তিনি গত ৫-৬দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। মৃত্যুর খবর দেরিতে শুনার কারণে তার নমুনা সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে মেডিকেল টিম পাঠিয়ে তার পরিবারের ৫ সদস্যের শরীর থেকে নমুনা নেওয়া হয়েছে। তাদের বাড়ি লকডাউন করে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

এদিকে উপজেলার অম্বরনগর এলাকার বাসিন্দা খুরশিদ আলম (৫৮) গত কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। তার শ্বাসকষ্ট ছিল। বুধবার বেলা ১১টার দিকে তার শারীরিক অবস্থার অবনতি হয় এবং বাড়িতেই তিনি মারা যান। খবর পেয়ে দ্রুত মেডিকেল টিম পাঠিয়ে মৃত ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তার পরিবারের লোকজন হোম কোয়ারেন্টাইনে রয়েছে। রিপোর্ট আসার পর জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি না।

তিনি আরও বলেন, উপজেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছেন ২৮জন। যার মধ্যে মোরশেদ আলম (৪৫) ও ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) নামের দুইজন মারা গেছেন। মৃত্যুর পরে তাদের করোনা শনাক্ত হয়েছিল।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল