কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ সদস্যের বিরুদ্ধে

কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ পুলিশ সদস্যের বিরুদ্ধে

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার ইয়াকুবপুর গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে পুলিশ কনস্টেবল রিপন সিংহের বিরুদ্ধে।

সরেজমিনে গিয়ে জানা যায়, জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ৩নং ধনতলা ইউপি, বগাদিগী (লাহিড়ী) রবিন্দ্রনাথ সিংহের ছেলে পুলিশ কনস্টেবল রিপন সিংহের সঙ্গে ঠাকুরগাঁও সদর উপজেলার ইয়াকুব পুর গ্রামের এক কলেজছাত্রীর ৫ বছর আগে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

অভিযোগ সূত্রে জানান, ৫ বছর ধরে পুলিশ কনস্টেবল রিপন সিংহের সাথে ওই কলেজছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । সম্পর্ক চলাকালে সে কলেজ ছাত্রীকে বিভিন্ন জায়গায় নিয়ে যায়।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ২০১৭ সালের ৩ নভেম্বরে দিনাজপুর শহরের হোটেল হিমাচলে ছাত্রীর সাথে দৈহিক সম্পর্ক করে। এরপর তার এবং কলেজছাত্রীর আতœীয়ের বাসায় নিয়ে গিয়ে ব্ল্যাকমেইল এবং বিয়ের প্রতিশ্ধসঢ়;রুতি দিয়ে একাধিকবার দৈহিক সম্পর্ক করে।

এরপর ওই কলেজছাত্রী পুলিশ কনস্টেবলকে বিয়ের কথা বললে সে বিভিন্ন বুঝ পরামর্শ দিয়ে কলেজছাত্রীকে বাড়ি থেকে ১৫ লাখ টাকা নিতে বলে। যা কলেজ ছাত্রীর পরিবারের পক্ষে দেওয়ার সামর্থ্য নাই।

অভিযোগে আরও জানা যায়, বর্তমানে কলেজছাত্রী তাকে বিয়ের কথা বললে সে বিভিন্ন তালবাহানা করে এবং ১৫ লাখ টাকা যৌতুক দাবি করে। কলেজছাত্রীর বাবা তাকে ৪ লাখ টাকা যৌতুক দিয়ে সম্মতি হন। কিন্তু সে অন্যখানে ১৭ লাখ টাকা যৌতুক নিয়ে বিবাহ করার চেষ্টা করছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভুগী কলেজ ছাত্রী।

উপায় না পেয়ে এ বিষয় কলেজ ছাত্রী দিনাজপুর পুলিশ সুপার বিরাবরে গত ১৮ জুনে অভিযোগ করেছে বলে জানা যায়।

অভিযুক্ত পুলিশ কনস্টেবল রিপন সিংহের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কর্মকর্তা মধুসুধন দত্ত জানান, আমরা একটি অভিযোগ পেয়েছি তদন্ত করলে সত্যতা জানা যাবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর