সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ৯ জন। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হচ্ছে।

সোনারগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়েছেন। আজ সোমবার দুপুর ১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ত্রিবর্দী এলাকায় দাঁড়িয়ে থাকা লরির পেছনে একটি যাত্রীবাহী বাস সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।
 
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ হক গণমাধ্যমকে জানান, আজ দুপুরে ঢাকা থেকে চট্টগ্রামগামী সিডিএম পরিবহনের একটি যাত্রীবাহী বাস ত্রিবর্দী এলাকায় মধুমতি ফিলিং স্টেশনের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়েমুচড়ে পাশের খাদে অর্ধেক পড়ে যায়।

এতে ঘটনাস্থলে দুইজন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঁচজন ও স্থানীয় হাসপাতালে আরও দুজন মারা যায়। এছাড়া হাসপাতালে ভর্তি আরও কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

news24bd.tv

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

ওসি আরো জানান, নিহতদের মধ্যে তিনজন পুরুষ, চারজন নারী ও দুই শিশু রয়েছে।

আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেলে নিহত পাঁচজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম শুভ সাহা (১৮)। অন্যদের মধ্যে ৬ বছরের এক শিশু, ৪৫ বছরের এক পুরুষ, ৫০ বছরের এক নারী ও ৬০ বছরের এক বৃদ্ধা আছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, ঘটনাস্থল থেকে ১৫ জনকে আহত অবস্থায় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনা হয়। হাসপাতালে আনার পর পাঁচজন মারা যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউটিন ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে।

সম্পর্কিত খবর