সড়কে ঝরল প্রবাসীসহ পরিবারের ৩ সদস্যের প্রাণ

সড়কে ঝরল প্রবাসীসহ পরিবারের ৩ সদস্যের প্রাণ

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় প্রাইভেটকার দুর্ঘটনায় এক প্রবাসীসহ একই পরিবারের তিনজন নিহত হয়েছে। এতে আহত হয়েছেন আরো দু’জন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) ভোর পৌনে ৪টার দিকে কাশিয়ানী উপ‌জেলার ভা‌টিয়াপাড়ায় ঢাকা-খুলনা মহাসড়‌কের রেলওয়ে ফ্লাইওভারের উপর এ দুর্ঘটনা ঘ‌টে।   

নিহতরা হলেন খুলনার দিঘলিয়া থানার মোল্লাডাঙ্গা গ্রামের সিঙ্গাপুর প্রবাসী এমদাদুল হক (২৫), তার বাবা জিয়ারুল হক (৫৫) এবং ভগ্নিপতি নড়াইলের কালিয়া উপজেলার সাজ্জাদ মোল্লা (৩৫)।

আহতরা হ‌লেন খুলনার তেরখাদা থানার কাটেঙ্গা গ্রামের আলামিন (২২) ও গাড়িচালক বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার পিপড়াডাঙ্গা গ্রামের শামীম (২৫)। তাদের গুরুতর অবস্থায় গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কা‌শিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ও ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো. আতাউর রহমান জানান,  সিঙ্গাপুর প্রবাসী এমদাদুল বুধবার দেশে ফিরেছেন। তিনি তার বাবা জিয়ারুল হক, ভগ্নিপতি সাজ্জাদ ও বন্ধু আলামিনের সঙ্গে প্রাইভেটকার ভাড়া করে রাতে ঢাকা বিমানবন্দর থেকে বাড়ি যাচ্ছিলেন।

ভোর পৌনে ৪টার দিকে প‌থে ভা‌টিয়াপাড়ায় ফ্লাইওভা‌রে ওঠার সময় চালক নিয়ন্ত্রণ হা‌রি‌য়ে ফেললে গাড়িটি ফ্লাইওভা‌রের রে‌লিংয়ে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থ‌লেই এমদাদুল এবং তার বাবা ও ভগ্নিপতি নিহত হন। এ সময় আহত হন আলামিন ও গাড়িচালক শামীম।   

ওসি আরো জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহত তিনজনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর