কোম্পানীগঞ্জে ফেসবুকে কমেন্ট নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত- ১০

কোম্পানীগঞ্জে ফেসবুকে কমেন্ট নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত- ১০

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ফেসবুকের কমেন্টকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দু'পক্ষের ১০ জন আহত হয়েছে। শনিবার রাতে উপজেলার চরএলাহী ইউনিয়নের চরএলাহী বাজারে চেয়ারম্যান আব্দুর রাজ্জাক গ্রুপ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ফাঁকা গোলাগুলিও চলে।

স্থানীয় সূত্রে জানা যায়, চরএলাহী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রোহান মাহমুদ ফয়সলের সাথে ছাত্রলীগ কর্মী তামিমের ফেসবুকের কমেন্ট নিয়ে আগে থেকে বিরোধ চলে আসছিল। গতকাল রাত ৮টার দিকে ছাত্রলীগ কর্মী তামিম চরএলাহী বাজারে এলে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রোহান মাহমুদ ফয়সল ও তার কর্মীরা তাকে বেধড়ক মারধর করে। এ ঘটনার জের ধরে চরএলাহী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের ছেলেকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন মেম্বারের ছেলে ইব্রাহীম কিল, ঘুষি দেয়। এর জের ধরে চেয়ারম্যান গ্রুপ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, তবে এ ঘটনায় কেউ কোন অভিযোগ দায়ের করেন নি।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ