অঝোরে কাঁদলেন নেইমার

অঝোরে কাঁদলেন নেইমার

অনলাইন ডেস্ক

ইতিহাস গড়া হলো না প্রথমবারের মতো ফাইনালে ওঠা পিএসজির। পুরো আসরে ছড়ি ঘোরানো বায়ার্ন মিউনিখই উঁচিয়ে ধরলো বিজয় কেতন।  

নেইমার-এমবাপেদের মতো তারকাদের কাঁধে ভর করে প্রথম ফাইনালেই বাজিমাত করার স্বপ্ন বুনেছিল পিএসজি। প্রতিপক্ষের অতি-আক্রমণাত্মক কৌশলে বিপরীতে গতিময় ফুটবলে অসাধারণ কিছু করে দেখানোর স্বপ্ন দেখেছিল দলটি।

কিন্তু মাঠে নিজেদের মেলে ধরতে পারেনি তারা। আর তাইতো হাতছোঁয়া দূরত্বে গিয়েও শিরোপা ছুঁয়ে দেখা হলো না নেইমার-এমবাপ্পেদের।   জার্মান শাসন মুখ বুজেই মেনে নিতে হলো ফরাসি চ্যাম্পিয়নদের।

ফাইনালে উঠেও চ্যাম্পিয়ন হতে না পারা এবং ম্যাচের মধ্যে যে কয়টি সুযোগ পেয়েছিলেন, সেগুলোও ঠিকমত কাজে লাগাতে না পারার দুঃখ-বেদনায় পুড়েছেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার ডি সিলভা জুনিয়র।

ব্যর্থতা হৃদয়-মন ছুঁয়ে গেছে তার। ম্যাচ শেষে এগুলো কাঁটার মত বিঁধছিল তার হৃদয়ে। আর সে কারণেই ফাইনালের পর অঝোর ধারায় কাঁদলেন নেইমার।

ম্যাচের শেষ বাঁশি বাজার পর যখন ডাগআউটে গিয়ে বেঞ্চে বসলেন নেইমার, তখন দেখা গেলো চোখের পানি আটকাতে পারছেন না তিনি। অঝোর ধারায় তার চোখ দিয়ে পানি বের হয়ে আসছে।

এরপর পুরস্কার বিতরণের সময়ও দেখা গেছে দুঃখ-ভারাক্রান্ত নেইমারকে। ওই সময়ও চোখের পানি লুকাতে দেখা গেছে তাকে। যে কারণে পিএসজি কোচ টমাস টুখেল এবং ক্লাব মালিক নাসের আল খেলাইফিকে দেখা গেছে নেইমারকে স্বান্তনা দিতে।

নিউজ টোয়েন্টিফোর/নাজিম

এই রকম আরও টপিক