শিবসেনার গুণ্ডারা আমাকে ধর্ষণ করবে, বিজেপি কি চুপ করে থাকবে?
কঙ্গনার পাল্টা জবাব

শিবসেনার গুণ্ডারা আমাকে ধর্ষণ করবে, বিজেপি কি চুপ করে থাকবে?

অনলাইন ডেস্ক

কঙ্গনার সঙ্গে শিবসেনার যুদ্ধ যেন থামছেই না। কঙ্গনাকে বিজেপি সমর্থন করছে বলে ক্ষোভ প্রকাশ করেছেন সঞ্জয় রাউত। 'কুইন'ও থেমে থাকার পাত্রী নন। তাঁর পাল্টা আক্রমণ, ''শিবসেনার গুন্ডারা আমায় ধর্ষণ করবে, গণপিটুনি দেবে, আর বিজেপির তা চুপ করে দেখবে?।

''

শিবসেনার মুখপত্র 'সামনা'তে নিজের কলম 'রোখটোখ'-এ কঙ্গনা প্রসঙ্গে বিজেপিকে এক হাত নেন সঞ্জয় রাউত। তিনি লেখেন, ''এটা দুঃখজনক, যে কঙ্গনা মুম্বাইয়ের সঙ্গে পাক অধিকৃত কাশ্মীরের তুলনা করেন, তাঁকেই মহারাষ্ট্রের প্রধান বিরোধী দল সমর্থন দিচ্ছে। ''

সঞ্জয় রাউতের কথার পাল্টা জবাবে, কঙ্গনা টুইটে লেখেন, ''ওয়াও! এটা দুর্ভাগ্যজনক যে, বিজেপি এমন একজনকে সুরক্ষা দিচ্ছে যে মাদক ও মাফিয়া পর্দা ফাঁস করেছে। তার পরিবর্তে বিজেপির উচিত ছিল, শিবসেনার গুন্ডারা যাতে আমার মুখ ভেঙে দেয়, ধর্ষণ করে বা প্রকাশ্যে গণপিটুনি দেয়, সেটা করতে দেওয়া।

তাই না সঞ্জয়জী? একজন নারী যে মাফিয়াদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে, তাঁকে সুরক্ষা দেওয়ার সাহস হয় কী করে ওদের?'

যদিও আবার সঞ্জয় রাউত পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, 'আমি কঙ্গনার বিষয়ে কথা বলা বন্ধ করে দিয়েছি। তবে উনি এই সময় যা যা করছেন সবই আমাদের নজরে রয়েছে। আমাদের মহান রাজ্য সম্পর্কে কোন রাজনৈতিক দল এবং কোন ব্যক্তি, কী ভাবছে সেটা আমরা বুঝতে হবে'।

প্রসঙ্গত 'সামনা' সঞ্জয় রাউত মারাঠিদের একজোট হওয়ার আহ্বানও জানিয়েছেন। লিখেছেন, 'রীতিমতো ষড়যন্ত্র করে মুম্বাইয়ের গুরুত্ব কমানোর চেষ্টা করা হচ্ছে। এটা কঠিন সময়, মহারাষ্ট্রকে একজোট করতে সব মারাঠিদের এগিয়ে আসা উচিত। ' 

এখানে শেষ নয়, কঙ্গনার এই মন্তব্য নিয়ে নীরব বলি তারকাদের একহাত নিতেও ছাড়েনি শিবসেনা নেতা। বিশেষত তাঁর আক্রমণের লক্ষ্য ছিলেন অক্ষয় কুমার।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল