আজ থেকে শুরু হচ্ছে ক্রিকেটারদের স্কিল ট্রেনিং ক্যাম্প

অনলাইন ডেস্ক

আজ থেকে শুরু হচ্ছে ক্রিকেটারদের স্কিল ট্রেনিং ক্যাম্প

আজ থেকে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে জাতীয় দলের ক্রিকেটারদের স্কিল ট্রেনিং ক্যাম্প। আর এই ক্যাম্পে শ্রীলঙ্কা সফরের জন্য ‘জিও’ (গভর্নমেন্ট অর্ডার) হওয়া ২৭ জনকেই ডাকা হয়েছে।

আগের ৬ বার বলা হয়েছে, ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন। এবার আর তা বলা হয়নি। 

শনিবার (১৯ সেপ্টম্বর)  বিসিবি থেকে প্রেস বিজ্ঞপ্তি দেয়া হয়েছে, সেখানে আর ক্রিকেটারদের ব্যক্তিগত প্র্যাকটিস বলে উল্লেখ করা হয়নি। জানানো হয়েছে ‘স্কিল ট্রেনিং।’


আরও পড়ুন: বৈরুত বিস্ফোরণের ঘটনায় এখনও নিখোঁজ ৯


বিসিবির পাঠানো ২৭ ক্রিকেটারের তালিকায় আছেন- মুমিনুল হক, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাদমান ইসলাম, লিটন কুমার দাস, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, সৌম্য সরকার, তাইজুল ইসলাম, মোহাম্মদ আল আমিন হোসেন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান, শফিউল ইসলাম, ইয়াসির আলী চৌধুরী, নাইম হাসান, আবু জাইদ চৌধুরী রাহি, ইবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন, হাসান মাহমুদ, সাইফউদ্দীন, সাইফ হাসান।

রোববার (২০ সেপ্টেম্বর) সকাল ১১ টা ৩০ মিনিটে হোটেল সোনারগাঁওয়ে চেক ইন করবে টাইগার কন্টিনজেন্ট। আর প্রথম দিনের স্কিল অনুশীলন শুরু হবে দুপুর ২টা ৪৫ মিনিটে, চলবে বিকেল ৫টা অবধি।

করোনাভাইরাসের কারণে দীর্ঘ বিরতি শেষে আগামী ২৪ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।
 
নিউজ টোয়েন্টিফোর/নাজিম

মন্তব্য