বিসিবি শর্ত না মানলে সিরিজ আয়োজন সম্ভব নয়: এসএলসি

নিজস্ব প্রতিবেদক

বিসিবি শর্ত না মানলে সিরিজ আয়োজন সম্ভব নয়: এসএলসি

শ্রীলঙ্কার টাস্কফোর্সের নির্ধারিত শর্ত বিসিবি না মানলে এই মুহূর্তে বাংলাদেশের সঙ্গে সিরিজ আয়োজন সম্ভব নয়। আজ শ্রীলঙ্কান কিছু গণমাধ্যমে এ খবর প্রকাশ হয়েছে।

গতকাল লঙ্কান গণমাধ্যমে শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা স্পষ্ট জানান দেশটির কোভিড টাস্কফোর্সের সিদ্ধান্তই চূড়ান্ত।

তিনি বলেন, দেখুন, আমাদের কোভিড টাস্কফোর্স এ বিষয়ে একেবারেই নমনীয় হবে না। আমরা অনেক আলোচনা করেছি, কিন্তু বিসিবির অনুরোধ কোনোভাবেই তারা মানতে চাইছে না। আমরা আপাতত বাংলাদেশকে জানিয়ে দেব, কোভিড টাস্কফোর্সের দেওয়া শর্তগুলো মানতেই হবে। এর কোনো ব্যতয় হবে না। নির্ধারিত শর্ত না মানলে এই মুহূর্তে বাংলাদেশের সঙ্গে সিরিজ আয়োজন সম্ভব হবে না।


আরও পড়ুন: যুবকের আলট্রাসনোগ্রাফি রিপোর্ট দেখে হতবাক চিকিৎসক


এমন বক্তব্যের জবাবে কয়েকদিন আগে বিসিবি সভাপতি সাফ জানিয়ে দিয়েছিলেন, শ্রীলঙ্কান কঠোর স্বাস্থ্যবিধি মেনে দেশটিতে সফর সম্ভব নয়। এর পরিপ্রেক্ষিতে দুই দেশের বোর্ড পরবর্তিতে সিদ্ধান্তে নেবে কবে হবে এই সিরিজ।

এর আগে, পূর্ব পরিকল্পনা অনুযায়ী নির্ধারিত সময়ে শ্রীলঙ্কা সফরে যাওয়া কঠিন বলে জানিয়েছিলেন বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।

১৪ দিনের কোয়ারেন্টিন এবং ওই সময়ে অনুশীলনে নিষেধাজ্ঞা সহ বেশকিছু শর্ত বেঁধে দেয় লঙ্কান ক্রিকেট বোর্ড। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দাবি ছিল, কোয়ারেন্টিন ৭ দিনে নামিয়ে আনা। একইসঙ্গে কোয়ারেন্টিন চলাকালীন অনুশীলনের দাবি জানায় বিসিবি।

news24bd.tv নাজিম

মন্তব্য