কী দোষে বাবা হারা দুই মাসের শিশু আলফা?

কী দোষে বাবা হারা দুই মাসের শিশু আলফা?

ফখরুল ইসলাম, সৈয়দ রাসেল

সিলেটে পুলিশি হেফাজতে রায়হান উদ্দিন নিহতের ঘটনা তদন্তে নেমেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন, পিবিআই। এদিকে আদালতের নির্দেশে লাশের পুনঃময়নাতদন্তের প্রক্রিয়া শিগগির শেষ করা হবে বলে জানায় পিবিআইয়ের তদন্ত কর্মকর্তা। রায়হান নিহতের ঘটনায় বুধবারও বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে স্থানীয় জনগণ।

শিশু আলফা, বুলি শেখার আগেই হারিয়েছেন বাবা রায়হান উদ্দিনকে।

দুই  মাস বয়সী আলফা এখনো বুঝেনি সারাজীবন থাকতে হবে বাবাহীন। কেন তাকে বাবা হারা করা হলো এই প্রশ্ন এখন সিলেটের জনতার মাঝে  ঘুরছে।

গত রোববার পুলিশের হেফাজতে ছেলে রায়হানের মৃত্যুতে এখনো ডুকরে কাঁদেন মা সালমা বেগম। শোকে কাতর মা আসামীদের দ্রুত গ্রেপ্তার চান।

এদিকে রায়হানউদ্দিন নিহতের ঘটনায় বুধবার সিলেট নগরীর বন্দর বাজার ফাঁড়িতে যায় পিবিআই সদস্যরা। এসময় রায়হানের কবরস্থ মরদেহের পুন:ময়নাতদন্ত শিগগির করা হবে বলে জানান কর্মকর্তা।

রায়হান উদ্দিন নিহতের ঘটনায় বুধবারও সিলেট নগরীতে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা। এসময় অবিলম্বে বিচার দাবি করেন তারা।

বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে রায়হান উদ্দিন নিহতের ঘটনায় ফাঁড়ির ইনচার্জ আকবর হোসেনসহ দায়িত্বরত চার পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত ও তিনজকে প্রত্যাহার করা হয়েছে।

আরও পড়ুন: ২০ ঘণ্টা ফ্রিজে থেকেও তিনি ভাগ্যগুণে জীবিত!

এ ঘটনায় নগরীর কোতোয়ালী থানায় পরিবার মামলা করলে লাপাত্তা হয়ে যায় ফাঁড়ির ইনচার্জ আকবর হোসেন।

এরআগে রোববার সিলেট নগরীর আখালিয়া নেহারীপাড়ার বাসা থেকে মধ্যরাতে রায়হান উদ্দিনকে তুলে আনে বন্দরবাজার ফাঁড়ি পুলিশ। পরে ভোরে রায়হানের মরদেহ সিলেট ওসমানী মেডিকেলের মর্গে পাঠানো হয়।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর