দেড় কোটি টাকা দামের মার্সিডিজ পোড়ালেন তরুণ, কিন্তু কেন? (ভিডিও)

দেড় কোটি টাকা দামের মার্সিডিজ পোড়ালেন তরুণ, কিন্তু কেন? (ভিডিও)

অনলাইন ডেস্ক

আগুন লাগিয়ে দেড় কোটি টাকা দামের মার্সিডিজ জি ৬৩ মডেলের গাড়ি পুড়িয়েছেন মিখাইল লিটভিন নামের এক রুশ তরুণ। প্রায়ই বিকল হওয়াসহ নানা সমস্যায় বিরক্ত হয়ে ভিডিও ব্লগার মিখাইল তার দেড় কোটি টাকা দামের শখের মার্সিডিজ পুড়িয়ে দেন।

গাড়িটির ভেতরে ও বাইরে ঢেলে দেন অত্যন্ত দাহ্য গ্যাসোলিন। সেইসঙ্গে বাজিয়ে দেন জ্যাজ ঘরানার রুশ মিউজিক।

গাড়ি পুড়ানোর এমন ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল। গাড়ি পুড়ানোর দৃশ্য দেশে অনেকেই হতবাক।

জানা গেছে, গাড়িটিকে মাত্র ১৫ হাজার কিলোমিটারের মতো চালিয়েছিলেন লিটভিন। তিনি জানান, গত ১০ মাস ধরে প্রায়ই গাড়িটিকে গ্যারেজে নিতে হয়।

একের পর এক সমস্যা আর নির্মাতা প্রতিষ্ঠানের দায় এড়ানোর মনোবৃত্তিতে বিরক্ত হয়ে শখের মার্সিডিজটিকে পুড়িয়েই ফেলার সিদ্ধান্ত নেন এই তরুণ।

জানা যায় সম্প্রতি অন্তত ৫ বার গাড়িটিকে নিয়ে মার্সিডিজের স্থানীয় ডিলারের কাছে গেছেন লিটভিন। আর প্রতিবারই গাড়ি মেরামত না করেই ফেরত দিয়েছে কর্তৃপক্ষ।


আরও পড়ুন: থানা থেকে মালিককে ছাড়িয়ে নিলো পোষা কুকুর (ভিডিও)


লিটভিনের অভিযোগ, এক পর্যায়ে গাড়িটিকে আর সারাতে অস্বীকৃতি জানায় ডিলার কর্তৃপক্ষ। তারপর তিনি সেটিকে নিয়ে যান এক বন্ধুর দোকানে। সেখানে গিয়ে দেখা গেল প্রতিবারই সারানোর সময় পুরনো যন্ত্রাংশ দেওয়া হয়েছে তাকে। এরপরই মূলত গাড়িটির পেছনে আর ব্যয় না করে পুড়িয়ে ফেলার সিদ্ধান্ত নেন তিনি।

সে মোতাবেক গাড়িটিকে তিনি নিয়ে যান একটি মাঠের মাঝখানে। এরপর সেটির ভেতরে ও বাইরে ঢেলে দেন অত্যন্ত দাহ্য গ্যাসোলিন। সেইসঙ্গে বাজিয়ে দেন জ্যাজ ঘরানার রুশ মিউজিক। তারপর আগুন ধরিয়ে পুড়িয়ে পেলেন গাড়িটি।

ভিডিও দেখতে ক্লিক করুন।

news24bd.tv আহমেদ