থানা থেকে মালিককে ছাড়িয়ে নিলো পোষা কুকুর (ভিডিও)

থানা থেকে মালিককে ছাড়িয়ে নিলো পোষা কুকুর (ভিডিও)

অনলাইন ডেস্ক

পুলিশের হাতে আটক হওয়া এক ব্যক্তিকে থানায় ঢুকে তার পোষা কুকুর ছাড়িয়ে নিয়ে যাওয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এমন ঘটনাই ঘটেছে ক্যারিবিয়ান দেশ ডমিনিকান রিপাবলিকে।

কুকুর মানেই যে বিশ্বস্ত বন্ধু তা আবারও প্রমাণিত হল। ইউটিউবে গত ১১ অক্টোবর “রিপোর্ট ০৫৬” নামে একটি চ্যানেলে ভিডিওটি আপলোড হয়েছে।

১ মিনিট ২৬ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, রাতের অন্ধকার নেমে এসেছে, রাস্তায় আলো জ্বলছে, এমন অবস্থায় একটি কুকুর রাস্তা থেকে থানায় ঢুকে যাচ্ছে। গেটে দাঁড়ানো রক্ষীদের দেখে প্রথমে সে যেন একটু থমকে দাঁড়িয়ে পড়ে। পরে সুযোগ বুঝে ভেতরে ঢুকে পড়ে। সেসময় কুকুরটির পেছনে পেছনেই থানায় ঢোকে ক্যামেরা!

ভেতরে তখন এক ব্যক্তির হাতে হাতকড়া লাগিয়ে দাঁড় করিয়ে রেখেছে পুলিশ কর্মীরা।

করোনাভাইরাসের কারণে জারি হওয়া বিধি-নিষেধ ভেঙে রাস্তায় বেরনোর অপরাধে তাকে থানায় তুলে আনা হয়। ওই ব্যক্তি পুলিশ কর্মীদের কিছু বোঝানোর চেষ্টা করছেন। তবে পুলিশ তার কথায় খুব একটা সন্তুষ্ট হচ্ছিলেন বলে মনে হয় না।


আরও পড়ুন: নির্বাচনের ফল নিয়ে আবারো শঙ্কা প্রকাশ ট্রাম্পের


এমন অবস্থায় সেখানে উপস্থিত হয় কুকুরটি। এবার সে লেজ নাড়তে নাড়তে তার মালিকের চারপাশে ঘুরতে থাকে। হাতকড়া পরা অবস্থাতেই কুকুরটিকে আদর করতে শুরু করেন ওই ব্যক্তি।

কুকুর আর মালিকের এমন প্রেম দেখে পুলিশ সদস্যরা ঠিক করে এদের দু’জনকে আলাদা না রাখাই ভাল। থানার দায়িত্বে থাকা অফিসারও ওই ব্যক্তিকে সেকথা বলে ছেড়ে দেন।

ভিডিও দেখতে ক্লিক করুন।

news24bd.tv আহমেদ

এই রকম আরও টপিক