মাদারীপুরে হাতুড়ি দিয়ে যুবকের দুই পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ

মাদারীপুরে হাতুড়ি দিয়ে যুবকের দুই পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুরের কালকিনিতে হাতুড়ি দিয়ে পিটিয়ে মো. সাহাবুদ্দিন ফকির (৪০) নামে এক যুবকের দুই পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয় লোকজন পুলিশের সহযাগিতায় আহত যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী এলাকার মধ্যেরচর গ্রামের মো. সামসুল হক ফকিরের ছেলে সাহাবুদ্দিন ফকির ওই গ্রামে আশ্রায়ন প্রকল্পের জন্য বেশ কিছু লোকজনের কাছ থেকে তাদের জমির কাগজপত্র এনে ইউনিয়ন পরেষদে জমা দেন।

এ বিষয় নিয়ে একই এলাকার আবু কবিরাজের সঙ্গে বিরোধ চলে আসছে। শনিবার দিবাগত রাত ৮টার দিকে সাহাবুদ্দিন ফকির খাঁসেরহাট বাজার থেকে তার বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে তার গ্রামের লাল মিয়া ফকিরের বাড়ির সামনে গেলে একই এলাকার ফারুক মোল্লা ও লোকমান চৌধুরীর হুকুমে তার গতিরোধ করে স্থানীয় প্রভাবশালী আবু কবিরাজ, মো. হেলাল, জুনি ও সুকুরসহ ৫/৭জন যুবক। এসময় তারা সবাই মিলে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার দুই পা ভেঙ্গে দেয়।

খাঁসেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. আল আমিন বলেন, হামলার ঘটনা জানতে পেরে আমরা আহত যুবক সাহাবুদ্দিন ফকিরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসছি।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর