শিবচরে আগুনে ১৪ ঘড় পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি

শিবচরে আগুনে ১৪ ঘড় পুড়ে ছাই, কোটি টাকার ক্ষতি

বেলাল রিজভী, মাদারীপুর

মাদারীপুরের শিবচরের পূর্ব সন্যাসির চর খলিফা কান্দি গ্রামের গাছি বাড়িতে আগুন লেগে বসত ঘড় সহ মোট ১৪ টি ঘড় পুড়ে ছাই হয়ে প্রায় কোটি টাকার ক্ষতি সাধন হয়েছে বলে পারিবারিক সূত্র দাবি করছে।

সরেজমিনে গিয়ে জানা যায়, শুক্রবার বেলা সাড়ে ১০ টার দিকে কালাম গাছির রান্না ঘড় থেকে অগ্নিপাতের সূত্র হয়, মূহুর্তেই আগুন ভয়ানক পরিস্থিতিতে রূপ নেয়, একের পর এক ঘড় পুড়তে থাকে আগুনে।

শিবচর ফায়ার সার্ভিসকে খবর দিলে দীর্ঘ দুই ঘণ্টার চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আসে।

ভয়াবহ এই অগ্নিকাণ্ডে কালাম গাছির বাসত ঘর রান্না ঘড়, গরু ঘর, আবু বকর গাছির বসত ঘর, রান্না ঘর, গরু ঘর, হবি গাছির বসত ঘর, আয়নাল গাছির বসত ঘর, মান্নান গাছির রান্না ঘর, রশিদ গাছির বসত ঘর, আ. রব গাছির বসত ঘর, নুর

ইসলাম গাছির রান্না ঘর, সলেমান গাছির রান্না ঘর, দুলাল গাছির রান্না ঘর সহ ঘড়ে থাকা ধান, পাট, রসুন, স্বর্নলংকার সহ নগদ প্রায় লক্ষাধিক টাকা পুড়ে ছাই হয়ে গেছে।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩


তবে স্থানীয়রা অভিযোগ করে বলেন, এলাকায় প্রবেশের রাস্তা বেহাল দশার কারণে ফায়ারসার্ভিসের গাড়ি ঘটনাস্থলে পৌঁছাতে বিলম্ব হয়।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাদুজ্জামান দূর্ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ক্ষতিগ্রস্থদের তালিকা করা হয়েছে। তাদের সার্বিক সহযোগিতা প্রদান করা হবে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর