সত্যিই কি রাজনীতিতে যোগ দিচ্ছেন শ্রীলেখা?

সত্যিই কি রাজনীতিতে যোগ দিচ্ছেন শ্রীলেখা?

অনলাইন ডেস্ক

বেশ কিছুদিন পরপরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রতিবারই বিতর্কিত কোন মন্তব্য বা সাহসী কোন বক্তব্য দিয়ে আলোচনায় থাকলেও এবারের আলোচনাটা একটু ভিন্ন।  

সম্প্রতি রাজনীতিতে যোগ দিচ্ছেন শ্রীলেখা এমন গুঞ্জন উঠেছে। গুঞ্জনের শুরুটা আসলে বরাহনগরে সিপিএমের পক্ষ থেকে একটি ফ্রি কোচিং ক্লাসের আনুষ্ঠানিক উদ্বোধনে উপস্থিত থাকাকে কেন্দ্র করে।

news24bd.tv

আর তার পরেই গুঞ্জন উঠেছে জোরে সোরে, শ্রীলেখা কি এবার রাজনীতিতে যোগ দিচ্ছেন। এমন প্রশ্ন শুনেই হাসি শ্রীলেখার। বলেন, ‘‘মনে হচ্ছে তাই? তা হলে তাই-ই। ’’ এর পরেই অবশ্য গণমাধ্যমকে শ্রীলেখা বলেন, ‘‘আমি কট্টর বামপন্থী।

বাম নেতারাও জানেন আমার সমর্থন রয়েছে তাঁদের প্রতি। ’’

news24bd.tv


আরও পড়ুন: ‘নাটকটি দেখার পর মেয়েদেরকে আর কোনো ছেলে উত্ত্যক্ত করবে না’


শ্রীলেখা মিত্র বলেন ‘‘হঠাৎ করে সবুজ বা গেরুয়া রঙে নিজেকে রাঙিয়ে নেওয়া যায়। কিন্তু লাল পতাকাকে সমর্থন করতে গেলে সেটা হঠাৎ করে হয় না। তার জন্য শিক্ষার প্রয়োজন। কারণ, এই একটি রাজনৈতিক দল ভীষণ শিক্ষিত। ’’

news24bd.tv

তবে বামপন্থী দলগুলির প্রতিপত্তি যে তলানিতে! এক কথায় তা নাকচ করে দিলেন অভিনেত্রী, ‘‘একটু খেয়াল করলেই দেখা যাবে, লাল পতাকা কিন্তু আবার জাগছে। অনেক জায়গায় শ্রমজীবী ক্যান্টিন হয়েছে। করোনাকালে সস্তায় বাজার বসিয়েছে এই দল। রক্তদান শিবিরের আয়োজন করছে। ’’

news24bd.tv আহমেদ