‘শেখ হাসিনার সরকার সব পারে, পদ্ম সেতু তার প্রমাণ’

‘শেখ হাসিনার সরকার সব পারে, পদ্ম সেতু তার প্রমাণ’

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, নিজেদের অর্থে পদ্মা সেতু আজ দৃশ্যমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা বলেন তা করে দেখান, এরই নাম আওয়ামী লীগ ও শেখ হাসিনা।

তিনি বলেন, শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের কারণেই বিদেশি সাহায্য ছাড়াই আজ পদ্মা সেতু নির্মাণ করা সম্ভব হয়েছে। পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে প্রমাণ হয়েছে, শেখ হাসিনার সরকার সব পারে।

তার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের ধারাবাহিকতা নিয়ে এগিয়ে চলেছে।   

শনিবার (১২ ডিসেম্বর) সকালে নগরীর টাউন হলের অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।   


আরও পড়ুন:

বিবাহবার্ষিকীতে স্ত্রীকে নিয়ে সাকিবের আবেগঘন পোস্ট

শুভ-ফারিয়ার করোনা শনাক্ত, আইসোলেশনে শিহাব

জম্মু-কাশ্মীরে গোলাগুলি, ৫ পাক সেনা নিহত


বেগম মতিয়া চৌধুরী আরও বলেন, জানিনা বঙ্গবন্ধু কোন আসমানে আছেন? তিনি নিশ্চয়ই দেখছেন তার মেয়ে কিভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। পদ্মা সেতু নিয়ে যারা এতদিন মিথ্যাচার করেছেন, তারা এখন কিভাবে এদেশে মুখ দেখাবেন।

তাই ষড়যন্ত্রকারীরা সবাই সাবধান হয়ে যান।

জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক বাবু অসিম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি, নাজিম উদ্দিন আহমেদ এমপি, আনোয়ারুল আবেদিন তুহিন এমপি, কাজিম উদ্দিন ধনু এমপি, ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, জুয়েল আরেং এমপি, মনিরা সুলতানা মনি এমপি, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অ্যাডভোকেট কবীর উদ্দিন ভুইয়া, আমিনুল হক শামীম প্রমুখ।   

news24bd.tv নাজিম