‘এই বছরেই আমি আবার ‘চরিত্রহীন’ হলাম!’

‘এই বছরেই আমি আবার ‘চরিত্রহীন’ হলাম!’

অনলাইন ডেস্ক

বর্তমানে বলিউড-টলিউড দুই ইন্ডাস্ট্রিতেই সমান পরিচিতি পেয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সমানতালে কাজ করে যাচ্ছেন দুই জায়গাতেই। প্রশংসাও পাচ্ছেন। গতকাল ৪০ বছরে পা রাখলেন তিনি।

৪০-এ এসে আনন্দবাজারের সঙ্গে এক সাক্ষাৎকারে জানালেন নানা তথ্য।

সাক্ষাৎকারে স্বস্তিকা মুখোপাধ্যায় বলেন, আমারও ৪০ হয়ে গেল! স্বস্তিকা মুখোপাধ্যায় ৪০ বছরে পা দিয়ে দিল? ১২ ডিসেম্বরের রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত এই ভেবেই আনন্দে কাটিয়ে দিচ্ছিলাম, আমার এখনও ৩৯। নিজেরই কেমন অবাক লাগছে যতবার নিজের বয়স মনে পড়ছে।

২০২০ স্বস্তিকার জীবনে মাইলস্টোন? এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, খুব অবাক হয়েছি আমিও।

ভীষণ কঠিন একটা বছর। সেই বছরেই জাতীয় স্তরে আমার এতগুলো কাজ মুক্তি পেল। এই বছরেই আমি আবার ‘চরিত্রহীন’ হলাম! (হাসতে হাসতে) পার্ট অফ এ জোক। কেরিয়ারের দিক থেকে এত গুরুত্বপূর্ণ বছর হয়ে দাঁড়াবে ২০২০, ভাবতেই পারিনি। বরং অন্য বছরের তুলনায় এই বছর বেশি কাজ করলাম। ৬ মাস কাজ না করেও। এক এক সময় মনে হচ্ছে, বাবা উপরে গিয়ে নির্ঘাৎ কলকাঠি নাড়িয়েছেন। তাই সব কাজ ঝরঝরিয়ে আমার ঝুলিতে এসে পড়ছে।

আরও পড়ুন: এবার কিন্তু একেবারে ধ্বংস করে দেব, আজারবাইজানের হুঁশিয়ারি

‘ওহ, মাই গড, বাবুর খতনা আমি জানতে পারব না’

মিথিলার ১ মিনিট ৯ সেকেন্ডের ভিডিও ভাইরাল

৪০ বছর কী শেখাল স্বস্তিকাকে? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, আরো বেশি করে নিজেকে ভালোবাসতে। প্যাম্পার করতে। নিজের প্রেমে পড়তে। আরো অনেক অ-নে-ক কাজ করতে। যেটা করলে সবচেয়ে বেশি ভালো থাকি আমি।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর