দয়া করে আর কিছু লিখবেন না: নাসুম

দয়া করে আর কিছু লিখবেন না: নাসুম

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে বাঁচা-মরার এলিমিনেটর ম্যাচে গতকাল মুখোমুখি হয়েছিল বেক্সিমকো ঢাকা ও ফরচুন বরিশাল। শ্বাসরুদ্ধকর ম্যাচে দুটি অপ্রীতিকর ঘটনা ঘটে।  

সতীর্থ নাসুম আহমেদকে মারতে গিয়েছিলেন মুশফিকুর রহিম। ছবিটা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও দলের সিনিয়র ক্রিকেটার হিসেবে তার এমন আচরণ ভালোভাবে নেননি ক্রিকেট বিশ্লেষক ও সমর্থকরা। এ নিয়ে মিডিয়া আর সোশ্যাল সাইটে ব্যাপক সমালোচনা শুরু হয়।

আর এ বিষয়টি নিয়ে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন নাসুম আহমেদ। স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো:

‘আসসালামু আলাইকুম।


আশাকরি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। গতকাল ম্যাচের পর থেকে আমাকে আর মুশফিক ভাইকে নিয়ে আপনারা অনেকে যেগুলো লিখছেন এগুলো একদমই কাম্য নয়। টিভি সেটে যা দেখেছেন এগুলো মাঠে হতেই পারে। গতকালকে আমাদের মিস এফোর্টের মাত্রাটা একটু বেশিই ছিল।


আরও পড়ুন:

সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

ফাইনাল না খেলে যুক্তরাষ্ট্রের উদ্দেশে সাকিব

'যুক্তরাষ্ট্র সাইবার হামলা ঠেকাতে ব্যর্থ হলেই রাশিয়ার ঘাড়ে দোষ চাপায়'

বোমা হামলায় কাবুলের ডেপুটি গভর্নর নিহত


গতকাল ম্যাচে পার্টিকুলারলি আমি মনে হচ্ছে এফোর্টলেস ছিলাম। মুশফিক ভাই অনেক সিরিয়াস ও ডেডিকেটেড ছিলেন ম্যাচে এবং আমার প্রতি এক্সপেকটেশনটাও বেশি ছিল টিমের। যাই হোক, মাঠের বিষয় আমরা মাঠেই শেষ করে নেই। আর মুশফিক ভাইয়ের সাথে আমার মাঠের বাইরের বোন্ডিংটাও অনেক ভালো।  

এমনকি এই টুর্নামেন্টে উনি আমাকে ইন্ডিভিজুয়ালি প্রচুর সময় দিয়েছেন কিভাবে ভালো করা যায় এবং দুর্বল দিকগুলা দ্রুত কাটিয়ে উঠা যায় এসব ব্যাপারে। আমাদের মধ্যে কোনো সিরিয়াস কিছু হয়নি।

ম্যাচের পর ড্রেসিংরুমে এবং টিম হোটেলে ওনার সাথে অনেকবার কথা হয়ছে। তাছাড়া আমার বড় ভাইয়ের মত। তাই বড় ভাই এবং অধিনায়ক হিসেবে শাসন করতেই পারেন। দয়া করে আমাদের এই ব্যাপারটা নিয়ে আর কিছু লিখবেন না। আজ আমাদের গুরুত্বপূর্ণ খেলা আছে। সবাই দোয়া করবেন।
জাজাকাল্লাহু খাইরান। ’

news24bd.tv নাজিম