৪ বছরের মেয়েকে দিয়ে যৌন ব্যবসা

প্রতীকী ছবি

৪ বছরের মেয়েকে দিয়ে যৌন ব্যবসা

৬০ বছরের জেল বাবার
নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

বাবা-মেয়ের সম্পর্ক মধুর হয় এটাই স্বাভাবিক। একমাত্র বাবা ও মায়ের কাছে মেয়ে বেশি নিরাপদ বোধ করে। কারণ বাবাই তাকে সব বিপদ থেকে আগলে রাখে। কিন্তু বাবা যদি মেয়ের কাছে বিভীষিকা হয়ে ওঠে, তাদের এ স্বাভাবিক সম্পর্ক  অস্বাভাবিক হয় তাহলে সে আর কোন পুরুষকে বিশ্বাস করবে?

সেইরকম এক বাবার ঘটনা শুনুন।

এক বাবা তার চার বছরের মেয়েকে যৌন ব্যবসায় নামিয়ে দিল।  তাও আবার বিজ্ঞাপন দিয়ে।  
আর এই অভিযোগে আদালত অভিযুক্ত বাবাকে ৬০ বছরের সশ্রম কারাদণ্ডের নির্দেশ দিয়েছে। শুক্রবারই অ্যান্ড্রু জেমস টার্লেকে শিশু পাচার এবং ১৮ বছরের নিচে কাউকে দিয়ে দেহ ব্যবসা করানোর অভিযোগে সাজা ঘোষণা করা হয়।

 জানা গেছে, হউস্টন পুলিশের এক কর্মকর্তা আমেরিকার একটি খ্যাতনামা বিজ্ঞাপনের ওয়েবসাইটে প্রথম এই বিজ্ঞাপনটি দেখেন। বিজ্ঞাপনে লেখা ছিল ‘‌বাবার ছোট্ট রাজকুমারির সঙ্গে খেলুন। ‌’ এই বিজ্ঞাপন নজরে আসার পরই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। ‌

আদালত সূত্রে জানা গেছে, বিজ্ঞাপনে নিজের মেয়েকে ‘‌১০ বছরের কম বয়সী’ বলে উল্লেখ করেছে অ্যান্ড্রু। ৭০টির বেশি ই-মেলের মাধ্যমে চার বছরের মেয়ের জন্য যোগ্য খরিদ্দার খুঁজত তার বাবা। ই-মেলে অ্যান্ড্রু গ্রাহকদের জানাত, চার বছরের শিশুকে ঘুমের ওষুধ খাইয়ে অচৈতন্য করে রাখবে। তারপর গ্রাহক তাকে ভোগ করতে পারে। দুঘণ্টার জন্য অ্যান্ড্রু হাজার ডলার নিত গ্রাহকদের কাছ থেকে।

আদালতকে অ্যান্ড্রু জানিয়েছে, যৌন সঙ্গমের জন্য তার মেয়ে অনেকটাই ছোট, এছাড়া সবই ঠিক আছে। বিজ্ঞাপন দেখার পর পুলিশই গ্রাহক সেজে অ্যান্ড্রুর কাছে আসে। তারপরই তাকে গ্রেপ্তার করে। ২০১৫ সালের নভেম্বরে অ্যান্ড্রুকে পুলিশ হাতেনাতে ধরে।

জানা গেছে, হউস্টনের একটি অ্যাপার্টমেন্টে চার বছরের ওই শিশুটি তার মায়ের সঙ্গে থাকত। অ্যান্ড্রু তার মেয়ের সঙ্গে দেখা করার জন্য এসেছিল। সঙ্গে ছিল পুলিশ যে গ্রাহক সেজেছিল। শিশুটি সম্পূর্ণ নগ্ন অবস্থায় শোওয়ার ঘরে কম্বলের মধ্যে শুয়ে ছিল। অথচ আক্রান্ত শিশুর মা এ বিষয়ে কিছুই জানতেন না।

বিচারক স্টিওয়ানা মিসকেল অত্যন্ত হতাশার সঙ্গে বলেন, এই মামলাটি শোনার পর আমার মন ভেঙে গেছে। একজন বাবা তার মেয়ের অভিভাবক হতে পারেন দালাল কখনই নয়। এ ধরনের ঘটনা সত্যিই সমাজের জন্য লজ্জাজনক। দুটি মামলায় দোষী সাব্যস্ত অ্যান্ড্রুকে মোট ৬০ বছরের সাজা দেওয়া হয়। ৭৫ বছরের আগে অ্যান্ড্রু প্যারলেও ছাড়া পাবে না বলে জানায় আদালত।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)


 

সম্পর্কিত খবর