কঙ্গনা ইস্যুতে পুলিশকে শেষ সুযোগ দিল আদালত

কঙ্গনা ইস্যুতে পুলিশকে শেষ সুযোগ দিল আদালত

অনলাইন ডেস্ক

সমালোচনা আদালত যেন পিছুই ছাড়ছে না বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের । পুলিশকে এবার তার বিরুদ্ধে অভিযোগ দায়েরের শেষ সুযোগ দিল আদালত। জানা গেছে  কঙ্গনার  বিরুদ্ধে অভিযোগ দায়েরের শেষ তারিখ পেরিয়ে গেছে দুইবার।

পুলিশ নিদির্ষ্ট সময়ের মধ্যে অভিযোগ পেশ করতে না পারায় আদালত পুলিশকে এবারের মত শেষ সুযোগ দিলো।

কঙ্গনা ও তার বোন রঙ্গোলির বিরুদ্ধে উস্কানিমূলক পোস্ট করার দাবি তুলেছিলেন এক আইনজীবী।

এপ্রিল মাসে অভিনেত্রী কঙ্গনা রনৌতের বোন রঙ্গোলি চান্দেল টুইটারে একটি পোস্ট করেছিলেন। সেই পোস্টের ভিত্তিতে অভিযোগ দায়ের করেছিলেন আইনজীবী আলি কাসিফ খান দেশমুখ।

তার অভিযোগ ছিল, বিশেষ এক সম্প্রদায়ের প্রতি ঘৃণা ছড়ানোর চেষ্টা করেছেন রঙ্গোলি।

এর পর অভিনেত্রী কঙ্গনা রনৌত তার বোনের বক্তব্যকে সমর্থন করে একটি ভিডিও পোস্ট করেছিলেন। যেখানে সেই সম্প্রদায়কে 'সন্ত্রাসবাদী' বলে আখ্যায়িত করা হয়েছে।


চলন্ত ট্রেন নবজাতককে ফেলে হত্যা!

শেষ সময়ে আরও আটটি চীনা অ্যাপ নিষিদ্ধ করবেন ট্রাম্প

ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা


অভিযোগকারীর দাবি ছিলো, পুলিশ যেন এই বিষয়ে তদন্ত করে দুই বোনের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়।

অক্টোবর মাসে ম্যাজিস্ট্রেট কোর্টের পক্ষ থেকে অম্বোলি পুলিশকে নির্দেশ পাঠানো হয়েছিল, ৫ ডিসেম্বরের মধ্যে কঙ্গনার বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগের রিপোর্ট ফাইল করতে হবে। কিন্তু তারিখ পেরিয়ে গেলেও রিপোর্ট দায়ের করা হয় নি। আবার ৫ জানুয়ারি পর্যন্ত তারিখ দেয়া হলেও এর মধ্যেও পুলিশ রিপোর্ট পেশ করতে ব্যর্থ হয়। এবার আদালত জানায়, ৫ ফেব্রুয়ারির মধ্যে রিপোর্ট পেশ না করলে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

আবারও রিপোর্ট ফাইল করার সময়সীমা বেঁধে দিল আদালত। অভিযোগকারী আইনজীবী আলি কাসিফ খান দেশমুখের কাছ থেকেই এই খবর সম্পর্কে জানা যায়।

news24bd.tv নকিব হাসান