হাবিবের ভাষ্য, বিয়ে নিয়ে বাড়াবাড়ি হোক, চাই না

অনলাইন ডেস্ক

হাবিবের ভাষ্য, বিয়ে নিয়ে বাড়াবাড়ি হোক, চাই না

জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ নিজেই তার ফেসবুকে আজ মঙ্গলবার বিয়ের খবরটি জানিয়েছেন। পাত্রী আফসানা চৌধুরী শিফা ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী, মিডিয়াতেও টুকটাক কাজ করছেন। তবে কবে তারা বিয়ে করেছেন বা দু’জনার পরিচয় কীভাবে- এ বিষয়ে এখনো নিরব রয়েছেন এই সংগীতশিল্পী।

এ বিষয়ে জানতে হাবিবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আফসানা চৌধুরী শিফার সঙ্গে তার পরিচয় প্রায় ৮ মাস আগে। আর তারা বিয়ে করেছেন মাস তিনেক হলো। তবে বিয়ের তারিখটি স্পষ্ট করতে আগ্রহী নন এই সংগীত তারকা।

তিনি আরও জানান, শিফার পরিবার ঢাকায় থাকলেও তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায়। হাবিবের গ্রামের বাড়ির পাশের উপজেলা দোহারে।

মরদেহ পোড়ানোকালে হঠাৎ ভেঙ্গে পড়ল ছাদ, নিহত ১৯

আরও পড়ুন: ধর্ষকের গোপনাঙ্গ কাটার আইন চেয়ে আদালত প্রাঙ্গণে তিনি

ওরা আমার বুক, গোপনাঙ্গ পুড়িয়ে দিয়েছে : সৌদি ফেরত তরুণী

হাবিবের ভাষ্য, ‘দেখুন বিষয়টি একেবারেই ব্যক্তিগত। তাই আমি এই বিষয়গুলো মিডিয়ায় শেয়ার করতে চাই না। শিফাও তেমনটা চেয়েছে। আবার এটাকে লুকিয়ে রাখারও কিছু নেই। সংসার তো সত্য ও সুন্দর বিষয়। সেই ভাবনা থেকেই ফেসবুকে বিয়ের খবরটি জানালাম। কিন্তু এটা নিয়ে বাড়াবাড়ি হোক, সেটি আমরা চাই না।’

হাবিব আরও বলেন, ‘অনেকটা হুট করেই আমাদের পরিচয়, ঢাকাতেই। পরিচয়ের কিছুদিন পর আমরা অনুভব করি সংসার পাতার কথা। এরপর জানতে পারি আমরা দু’জন একই অঞ্চলের মানুষ! যদিও প্রেম বা বিয়ের পেছনে এটা কোনো কাজে আসেনি। এরপর বিষয়টি দুই পরিবারকে জানানো হয়। পারিবারিকভাবেই আমরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।’

একেবারে ঘরোয়া আয়োজনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে জানিয়ে হাবিব বলেন, ‘আগেও বলেছি, বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা ছিল না আমার। জন্ম-মৃত্যু ও বিয়ে তো উপরওয়ালা থেকে নির্ধারিত। তা না হলে, শিফার সঙ্গে আমার পরিচয়ই হতো না। আমার একমাত্র সন্তান আলীম ওয়াহিদও বড় হচ্ছে। ওর সোশ্যাল সিকিউরিটির বিষয়টাও দেখতে হবে। এসব মিলিয়ে বিয়ের বিষয়টি নিয়ে আমি এ পর্যন্ত কোথাও কমেন্ট করিনি, করার ইচ্ছেও নেই। যেটুকু জানানোর, তা ফেসবুকে জানিয়েছি।’

আফসানা চৌধুরী শিফা মডেলিংয়ের সঙ্গে যুক্ত আছেন। আপনার সঙ্গে কি তার পরিচয় কোনো গানের শুটিংয়ে?

উত্তরে হাবিব বললেন, ‘না, সে আমার কোনো গানের মডেল হয়নি। আমাদের পরিচয় একেবারেই চলতি পথে, হুট করে। মিডিয়ার সঙ্গে ওর সংযোগ একেবারেই অল্প। যতটুকু আছে তা শুধুই শখের বশে।’

সবশেষে হাবিব তার নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। বিষয়টি নিয়ে নেতিবাচক কোনো মন্তব্য বা সংবাদ না করার জন্যও সবাইকে অনুরোধ করেছেন এই সংগীতশিল্পী।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

রান্নার গ্যাসের দাম বৃদ্ধিতে মোদীকে কটাক্ষ মিমি-নুসরাতের

অনলাইন ডেস্ক

রান্নার গ্যাসের দাম বৃদ্ধিতে মোদীকে কটাক্ষ মিমি-নুসরাতের

ভারতের বিধানসভার ভোট আসতে আর বেশি দেরী নেই তার আগেই রান্নার গ্যাস, পেট্রোল, ডিজেলের মতো জ্বালানির দাম বেড়েই চলেছে। মধ্যবিত্ত আর নিম্নবিত্তের নাভিশ্বাস বেরিয়ে আসছে প্রতিদিনকার নিত্যপ্রয়োজনীয় খরচ সামলাতে সামলাতে।

গত ফেব্রুয়ারিতে পেট্রোলের দাম সেঞ্চুরি ছুঁয়েছে, ডিজেলের দামও পেরিয়েছে ৮০ রুপি। এই অবস্থায় আরেক দফা বেড়েছে রান্না গ্যাসের সিলিন্ডারের দাম। এই মাসেই সিলিন্ডারের দাম বেড়েছে ১২৫ রুপি।

এই কঠিন সময়ে দিনের পর দিন রান্নার গ্যাসের দাম বেড়ে যাওয়া নিয়ে মোদি সরকারকে তীব্র কটাক্ষ করলেন টালিপাড়ার দুই অভিনেত্রী।

প্রথমে অভিনেত্রী তথা যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী টুইটারে লিখলেন, “সকালে বাড়ির দরজায় এলপিজি গ্যাস আসতেই আমার তো ভিরমি খাওয়ার জোগাড়। কেয়া হুয়া তেরা ওয়াদা??? আমাদের সকলের রক্ত বেচে কি ভারতবর্ষ আত্মনির্ভর হবে?”


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

ভারতে বাড়ছে গাধার চাহিদা!

ভারতের মাদ্রাসায় পড়ানো হবে বেদ, গীতা, সংস্কৃত

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


গ্যাসের সিলিন্ডার, পেট্রোল ডিজেলের দাম বাড়ায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি লেখেন, “প্রধানমন্ত্রী মোদি শুধুমাত্র একটি কথা রাখতেই সক্ষম হয়েছেন, কিভাবে বার বার আম আদমির জীবন দুর্বিষহ করে তোলা যায়, আর ভোগান্তির মধ্যে ফে যায়। রান্নার গ্যাসের দাম চার মাসে ৬৯৫ টাকা থেকে ৮৪৫ টাকা হয়ে গিয়েছে। এই দাম বৃদ্ধি নিয়ে কখন মুখ খুলবেন নরেন্দ্র মোদিজি?”

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

যে জায়গায় মিল পাওয়া গেছে বুবলী-দীঘির

অনলাইন ডেস্ক

যে জায়গায় মিল পাওয়া গেছে বুবলী-দীঘির

এক সময়ের শিশু শিল্পী এখন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। নায়িকা হিসেবে অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। এবার সেই দীঘির চিত্রনায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে আগামী ১২ মার্চ। আর দীঘি ‘চিত্রনায়িকা’ তকমা পেতে যাচ্ছেন জোড়া সিনেমা মুক্তির মাধ্যমে।

সব ঠিক থাকলে আগামি ১২ মার্চ একই দিনে দীঘি অভিনীত ‘টুঙ্গিপাড়ার মিঁয়াভাই’ ও ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামে দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। একই দিনে দুই সিনেমা মুক্তি পাচ্ছে বলে আনন্দের মাত্রাটা একটু বেশিই বলে জানিয়েছেন দীঘি।

আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীরও জোড়া সিনেমা দিয়ে ঢাকাই সিনেমায় অভিষেক হয়েছিল। ২০১৬ সালে পবিত্র ঈদুল আজহায় শাকিব খানের বিপরীতে ‘শুটার’ ও ‘বসগিরি’ সিনেমা মুক্তি পেয়েছিল তাঁর।

আরও পড়ুন:


সোনালির প্রেমে পড়ে স্ত্রীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন যেসব তারকারা

পুলিশ হেফাজতে আইনজীবীর মৃত্যু: বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

ভাসানচরে যাচ্ছে দুই হাজারের বেশি রোহিঙ্গা

‘অসম প্রেমে’ পড়েছেন সাদিয়া ইসলাম মৌ


এ প্রসঙ্গে দীঘি বলেন, ‘অনেক বড় বড় নায়িকাদেরও এমন ভাগ্য হয় না। আমার ক্ষেত্রে এমনটা হচ্ছে, নিজেকে লাকি মনে হচ্ছে।’

প্রার্থনা ফারদিন দীঘি শান্ত খানের বিপরীতে ‘টুঙ্গিপাড়ার মিঁয়াভাই’ সিনেমায় অভিনয় করেছেন, যেটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। অন্যদিকে, ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দীঘির বিপরীতে আছেন আসিফ ইমরোজ। সিনেমাটি পরিচালনা করেছেন দেলোয়ার জাহান ঝন্টু।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

সোনালির প্রেমে পড়ে স্ত্রীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন যেসব তারকারা

অনলাইন ডেস্ক

সোনালির প্রেমে পড়ে স্ত্রীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন যেসব তারকারা

সোনালি বেন্দ্রে। নব্বই দশকে বলিউড কাঁপানো জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। ‘সারফারোশ’, ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘জখম’ ও ‘কাল হো না হো’-এর মতো দর্শকপ্রিয় অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন তিনি।

২০১৮ সালে হঠাৎ ক্যানসারে আক্রান্ত হওয়ার পর থমকে যায় তার জীবনের গতি! কিন্তু ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে জয়ী হয়েছেন এই অভিনেত্রী। তবে এখন তিনি চলচ্চিত্রে নেই বললেই চলে, সংসার নিয়েই তার যত ব্যস্ততা।

নব্বই দশকে সোনালির রূপে মুগ্ধ ছিল প্রায় গোটা বলিউড। একাধিক তারকা তার প্রেমে মশগুল ছিল! কিন্তু ২০০২ সালে সেসব প্রেমিকের মন ভেঙে দিয়ে দীর্ঘদিনের বন্ধু গোল্ডি বহেলকে বিয়ে করেন সোনালি। তাদের একটি পুত্রসন্তান রয়েছে।

সোনালি অভিনীত প্রথম সিনেমা মুক্তির পর তার প্রেমে পড়েন পলিটিশিয়ান রাজ ঠাকরে। সোনালির সৌন্দর্য তাকে বারবারই মুগ্ধ করেছে। সোনালির সঙ্গে পরিচয়ের আগেই বিবাহিত ছিলেন রাজ। প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করে সোনালিকে বিয়ে করতেও চেয়েছিলেন তিনি। কিন্তু তা আর সফল হয়নি।

সেই সময়ে সোনালি বেন্দ্রে ও সুনীল শেঠি দারুণ জনপ্রিয় জুটি ছিলেন। একাধিক সিনেমায় অভিনয় করেছেন তারা। আর অভিনয়ের সুবাদেই তারা একে অপরের ঘনিষ্ঠ হন। সোনালি-সুনীল বিয়ে করার সিদ্ধান্তও নিয়েছিলেন। কিন্তু এই ভালোবাসা দুজনকে গোপন রাখতে হয়েছিল। কারণ সোনালি জানতে পেরেছিলেন সুনীলও বিবাহিত।

আরও পড়ুন:


পুলিশ হেফাজতে আইনজীবীর মৃত্যু: বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

ভাসানচরে যাচ্ছে দুই হাজারের বেশি রোহিঙ্গা

‘অসম প্রেমে’ পড়েছেন সাদিয়া ইসলাম মৌ

ব্যানারে নেই বেগম জিয়া, এনিয়ে বিস্তর আলোচনা


এরপর সোনালির সঙ্গে নাম জড়ায় নামজাদা এক ক্রিকেটারের। তার বলের গতি প্রতিপক্ষের মনে ভয় ধরানোর জন্য যথেষ্ট ছিল! তিনি হলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার। শোয়েবও সোনালির প্রেমে পাগল ছিলেন। সোনালির ছবি নাকি পার্সে নিয়েও ঘুরেবেড়াতেন। তবে শোয়েবের প্রেম ছিল একতরফা।

সোনালির প্রেমে পড়েছিলেন আরেক বলিউড স্টার গোবিন্দ। এক অনুষ্ঠানে আক্ষেপ করে এই অভিনেতা জানিয়েছিলেন, তিনি বিবাহিত না হলে অবশ্যই সোনালিকে বিয়ের প্রস্তাব দিতেন!

ছোটবেলা থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন সোনালি। মাত্র ১৯ বছর বয়সে চিত্রপরিচালক কে রবিশঙ্করের নজরে আসেন তিনি। ১৯৯৪ সালে মুক্তি পায় তার অভিষেক সিনেমা ‘আগ’। এতে গোবিন্দ ও শিল্পা শেঠির সঙ্গে অভিনয় করেন সোনালি। অভিষেক সিনেমা তাকে এনে দেয় সম্মাননা। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি সোনালি বেন্দ্রেকে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

চার বছর পর নাটকে সাদিয়া ইসলাম মৌ

অনলাইন ডেস্ক

চার বছর পর নাটকে সাদিয়া ইসলাম মৌ

ছোট পর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। মডেলিংয়ে একেবারেই দেখা যায় না তাকে। তবে আগের মতো অভিনয়ে সক্রিয় না হলেও মাঝে মধ্যে বেঝে বেঝে কাজ করেন।

দীর্ঘ ৪ চার বছর পর একক নাটকে অভিনয় করছেন মৌ। অভিনেতা আনিসুর রহমান মিলন নির্মাণ করছেন একক নাটক ‘ঘোর’। এই নাটকে একসঙ্গে কাজ করছেন তারা।

নাটকের গল্পে দেখা যাবে, একটি ফ্যাশন হাউজের কর্ণধার মৌ। কম বয়েসি এক ছেলের প্রেমে পড়েন তিনি। অর্থাৎ অসম প্রেমের গল্প নিয়ে এগিয়েছে এ নাটকের কাহিনী। কাজের অভিজ্ঞতা জানিয়ে মিলন বলেন, ‘চিত্রনাট্য পাঠানোর পর মৌ আপা নানা পরামর্শ দিয়েছেন। কাজটি নিয়ে খুবই উৎসাহী ছিলেন তিনি। গল্পের চরিত্রের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য আলাদা চেষ্টা করেছেন তিনি। কস্টিউম নিয়েও ভেবেছেন।’

আরও পড়ুন:


ব্যানারে নেই বেগম জিয়া, এনিয়ে বিস্তর আলোচনা

ফাবিয়ানা আজিজ পারটেক্স স্টার গ্রুপের নতুন ডিএমডি

এবার শাকিবের নায়িকা ভারত বাংলার এই সুন্দরী

গাজী গ্রুপে মার্কেটিং অফিসার পদে চাকরির সুযোগ


দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করে মৌকে নিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন মিলন। এ অভিনেতা বলেন, ‘মৌ আপা যেভাবে কাজে সহযোগিতা করেছেন, এতে আমি মুগ্ধ। মৌ আপা অনেক বেশি কো–অপারেটিভ। আমার মনে হয়েছে, বিভিন্ন চরিত্রে অভিনয়ের জন্য মৌ আপার মতো অভিনেত্রীকে দরকার। তিনি নিয়মিত অভিনয় করলে আমাদের নাটক আরও সমৃদ্ধ হবে।’

এরই মধ্যে নাটকটির দুইদিনের শুটিং শেষ হয়েছে। আরো একদিনের শুটিং বাকি রয়েছে। মৌ-মিলন ছাড়াও এ নাটকে অভিনয় করছেন, জোভান আহমেদ। খুব শিগগির বেসরকারি একটি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)

অনলাইন ডেস্ক

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)

সম্প্রতি একটি স্টেজে গান গাইতে উঠে ধমকে দেন এক ভক্তকে। আর সে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। গত ২৭ ফেব্রুয়ারি পশ্চিম মেদিনীপুরের ডেবরায় এ ঘটনা ঘটে।

মঞ্চে নচিকেতা যখন গান গাইতে ওঠেন, তখন কেউ একজন তাঁকে ‘এই নচিকেতা’ বলে ডেকে বসেন। আর তাতেই বিরক্ত হন তিনি। ওই ব্যক্তির উদ্দেশ্যে নচিকেতাকে বলতে শোনা যায়, “কী ব্যাপার? কী বলছ? এই নচিকেতা মানে কী? আমি তোমার বন্ধু? তোমার থেকে ছোট? …ভদ্রভাবে কথা বলতে শেখো।”


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

বলিভিয়ায় রেলিং ধসে ৫ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


অবশ্য এরপরই আবারও নিজের মেজাজে ফিরে গান গাইতে শুরু করে দেন তিনি। শুরু করেন “অন্তবিহীন পথে চলা-ই জীবন”।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর