রোমাঞ্চ ও নাটকীয়তায় ভরপুর ফাইনাল

রোমাঞ্চ ও নাটকীয়তায় ভরপুর ফাইনাল

Other

ঈশ্বর হয়তো ফাইনালের ভবিষ্যৎটা লিখে রেখেছিলেন অন্যভাবেই। নু ক্যাম্পে স্প্যানিশ সুপার কাপ ফাইনাল ছিলো নাটকীয়তায় পরিপূর্ণ। গ্রিজম্যানের জোড়া গোলেও শেষ রক্ষা হলো না বার্সেলোনার। অতিরিক্ত সময়ের শেষ গোলে শিরোপা ঘরে তুললো অ্যাতলেটিকো বিলবাও।

  

রোমাঞ্চ আর নাটকীয়তায় ভরপুর ছিলো স্প্যানিশ সুপার কাপের ফাইনাল। জোড়া গোল, লাল কার্ড আর শেষ মুহুর্তের বিজয়সূচক গোল। এর সবই দেখা মিললো নু ক্যাম্পে।

পূর্ণ শক্তির বার্সা দল মাঠে নামে বিলবাওয়ের বিপক্ষে।

যথারীতি আধিপত্য বিস্তার করেও খেলছিল রোনাল্ড কোম্যানের দল। যার প্রতিফলন ঘটে ৪০তম মিনিটে। আঁতোয়া গ্রিজম্যানের দারুণ একটি শট লিড এনে দেয় কাতালানদের।

এর মাত্র দুই মিনিটের মধ্যে সমতায় ফেরে বিলবাও। অস্কার দে মার্কোস শট লক্ষ্যভেদ করলে ১-১ এ সমতায় আসে খেলা। বিরতী থেকে ফিরে আবারও এগিয়ে যায় বার্সা। ৭৭তম মিনিটে জর্দি আলবার পাস থেকে বিলবাওয়ের জালে আবারও বল জরান ফরাসি ফরোয়ার্ড গ্রিজম্যান।

রাবি উপাচার্যকে পদত্যাগের আলটিমেটাম ছাত্রজোটের

করোনায় দেশে গত ২৪ ঘণ্টায় ১৬ জনের মৃত্যু

রাবি উপাচার্যকে পদত্যাগের আলটিমেটাম ছাত্রজোটের

বার্সা যখন শিরোপা জয়ের স্বপ্নে বিভোর তখনই নাটকীয়তা শুরু। ইকার মুনিয়েনের পাস থেকে ৯০তম মিনিটে বিলবাও আবারও সমতায় আসিয়ের ভিলালিব্রের গোলে। ফলে খেলা গড়ায় অতিরিক্ত সময়ে।

যোগ হওয়া সময়ের মাত্র তৃতীয় মিনিটে মুনিয়েনের জয়সূচক গোলটি যেন পাল্টে দেয় সব হিসেব। বার্সার জয়ের স্বপ্ন ভেঙে শিরোপা উচিয়ে ধরে অ্যাতলেটিকো বিলবাও। আর শেষ মুহুর্তে মেসির লাল কার্ড যেন মরার উপর খাড়ার ঘা হয়ে দাঁড়ায় বার্সেলোনার জন্য।

news24bd.tv নাজিম