নোয়াখালীর বেগমগঞ্জে নবম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে হত্যার অভিযোগ

নোয়াখালীর বেগমগঞ্জে নবম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে হত্যার অভিযোগ

Other

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকায় পূর্ব শক্রতার জের ধরে মাজহারুল ইসলাম তুর্জয় নামে নবম শ্রেণির এক ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। বুধবার সন্ধ্যায় চৌমুহনী পৌরসভার কন্ট্রেকটার মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে চৌমুহনী পৌরসভার মেয়র প্রার্থী আক্তার হোসেন ফয়সল জানান, তুর্জয় বিগত কয়েক দিন থেকেই আমার সাথে
নৌকার নির্বাচনী প্রচারণায় ছিলো। তাকে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই, সে খুব ভালো ছেলে ছিল।

পদ্মাসেতুর নাম শেখ হাসিনার নামে রাখার আর্জি জানিয়ে রিট

থাবা দিতে ভুল করেননি নয়া টাইগার হাসান, অভিষেকেই বাজিমাত

মাস্ক না পরায় পুশ-আপ দিতে হল বিদেশিকে

নিহত তুর্জয় পৌরসভার উত্তর নাজিরপুর গ্রামের মো. মানিকের ছেলে। সে বেগমগঞ্জ টেকনিক্যাল স্কুলের নবম শ্রেণির ছাত্র বলে জানান তার বাবা।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে সোয়া ৫টার দিকে তিন বন্ধুসহ তুর্জয় হাটতে যায়। এ সময় কোরবান আলী, শিহাব ও রবিনসহ অজ্ঞাত আরো ৩-৪জন কয়েকটি মোটরসাইকেল নিয়ে তুর্জয়দের উপর হামলা করে।

এ সময় তুর্জনের দুই বন্ধু পালিয়ে যেতে সক্ষম হলেও সে পালাতে পারেনি। একপর্যায়ে তাকে হামলাকারীরা কুপিয়ে জখম করে চলে যায়। পরে স্থানীয়রা তুর্জয়কে উদ্ধার করে প্রথমে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, নিহত তুর্জয় একটি হত্যা মামলার আসামী, সম্প্রতি সে জামিনে ছাড়া পায়। তারই জের ধরে হয়তো প্রতিপক্ষের লোকজন এ হামলা চালিয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

news24bd.tv তৌহিদ