ছাত্রীর সঙ্গে স্কুলের পরিচালকের প্রেম, প্রেমিককে পিটিয়ে হত্যার অভিযোগ

সংগৃহীত ছবি

ছাত্রীর সঙ্গে স্কুলের পরিচালকের প্রেম, প্রেমিককে পিটিয়ে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক

বগুড়ার শেরপুরে ছাত্রীর সঙ্গে প্রেমের জেরে এক স্কুলের পরিচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত ওই স্কুল পরিচালকের নাম মোনারুল ইসলাম (৩৫)। তিনি উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের রহমতপুর গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে ও প্রতিভা কেজি স্কুলের পরিচালক।  

স্কুলছাত্রীর পরিবারের মারধরের সাত দিন পর শুক্রবার (৬ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে মোনারুল ঢাকার বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

স্থানীয়রা জানান, প্রতিভা কেজি স্কুল থেকে এবার এসএসসি পাস করা এক ছাত্রীর সঙ্গে পরিচালক মোনারুলের প্রেমের সম্পর্ক তৈরি হয়। এর জেরে ওই স্কুলছাত্রীর বাবা জাহাঙ্গীর গত ৩০ ডিসেম্বর মোনারুলকে রাতে নওদাপাড়ায় তাদের বাড়িতে ডেকে নেন। একপর্যায়ে ছাত্রীর পরিবারের সদস্যরা মোনারুলকে লাঠিসোটা দিয়ে বেধম মারপিট করে। পরে তাকে আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেওয়া হয়। পরে শুক্রবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

শাহবন্দেগী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, নওদাপাড়া এলাকার এক মেয়ের বাড়িতে মোনারুলকে ডেকে নিয়ে মারপিট করা হয়। পরে তিনি ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  

শেরপুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম জানান, এ ঘটনায় তদন্ত চলছে। মোনারুলের মরদেহ ময়নাতদন্ত শেষে শেরপুরে আসবে। অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
news24bd.tv/আলী