বিবাদে পন্ড শাহরুখ-দীপিকার ছবির শ্যুটিং

অনলাইন ডেস্ক

বিবাদে পন্ড শাহরুখ-দীপিকার ছবির শ্যুটিং

শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ছবির সেটে পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এক সহকারীর বিবাদের ফলে এক দিনের জন্য শুটিং বন্ধ রাখতে হয়েছে।

ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা না হলেও পুরোদমেই শুটিং চলছে মুম্বাইয়ে। ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম। দীপিকা পাড়ুকোনকেও দেখা যাবে এ ছবিতে। যশ রাজ ফিল্মসের ব্যানারে নির্মিত হচ্ছে এই ছবি।

ভিতরের কিছু সূত্র থেকে জানা যায়, পরিচালক সিদ্ধার্থ সেটে কিছু কড়া অনুশাসন পছন্দ করেন। সেই কারণে তিনি সেটে কারও কাছে ফোন রাখার অনুমতি দেন না। কিন্তু সংশ্লিষ্ট সহকারী তার কথা মানতে রাজি হননি। সেখান থেকেই বিবাদের সূত্রপাত।


আর্জেন্টিনায় পৃথিবীর সবচেয়ে বড় প্রাণীর ফসিল আবিষ্কার

হোয়াটসঅ্যাপের চেয়েও ভয়াবহ মেসেঞ্জার


সেই সহকারী যখন সিদ্ধার্থকে কটু কথা শোনায়, তখন পরিচালক তার মেজাজ ধরে রাখতে পারেননি। তিনি ওই সহকারীকে থাপ্পড় মারেন। পাল্টা পরিচালককেও মারেন ওই সহকারী। পরিস্থিতি এত গম্ভীর হয়ে যায় যে, শুটিং পর্যন্ত বন্ধ রাখতে হয়।

পরে ওই সহকারীকে ছবি থেকে বরখাস্ত করা হয়।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

যে জায়গায় মিল পাওয়া গেছে বুবলী-দীঘির

অনলাইন ডেস্ক

যে জায়গায় মিল পাওয়া গেছে বুবলী-দীঘির

এক সময়ের শিশু শিল্পী এখন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। নায়িকা হিসেবে অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। এবার সেই দীঘির চিত্রনায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে আগামী ১২ মার্চ। আর দীঘি ‘চিত্রনায়িকা’ তকমা পেতে যাচ্ছেন জোড়া সিনেমা মুক্তির মাধ্যমে।

সব ঠিক থাকলে আগামি ১২ মার্চ একই দিনে দীঘি অভিনীত ‘টুঙ্গিপাড়ার মিঁয়াভাই’ ও ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামে দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। একই দিনে দুই সিনেমা মুক্তি পাচ্ছে বলে আনন্দের মাত্রাটা একটু বেশিই বলে জানিয়েছেন দীঘি।

আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীরও জোড়া সিনেমা দিয়ে ঢাকাই সিনেমায় অভিষেক হয়েছিল। ২০১৬ সালে পবিত্র ঈদুল আজহায় শাকিব খানের বিপরীতে ‘শুটার’ ও ‘বসগিরি’ সিনেমা মুক্তি পেয়েছিল তাঁর।

আরও পড়ুন:


সোনালির প্রেমে পড়ে স্ত্রীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন যেসব তারকারা

পুলিশ হেফাজতে আইনজীবীর মৃত্যু: বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

ভাসানচরে যাচ্ছে দুই হাজারের বেশি রোহিঙ্গা

‘অসম প্রেমে’ পড়েছেন সাদিয়া ইসলাম মৌ


এ প্রসঙ্গে দীঘি বলেন, ‘অনেক বড় বড় নায়িকাদেরও এমন ভাগ্য হয় না। আমার ক্ষেত্রে এমনটা হচ্ছে, নিজেকে লাকি মনে হচ্ছে।’

প্রার্থনা ফারদিন দীঘি শান্ত খানের বিপরীতে ‘টুঙ্গিপাড়ার মিঁয়াভাই’ সিনেমায় অভিনয় করেছেন, যেটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। অন্যদিকে, ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দীঘির বিপরীতে আছেন আসিফ ইমরোজ। সিনেমাটি পরিচালনা করেছেন দেলোয়ার জাহান ঝন্টু।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

সোনালির প্রেমে পড়ে স্ত্রীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন যেসব তারকারা

অনলাইন ডেস্ক

সোনালির প্রেমে পড়ে স্ত্রীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন যেসব তারকারা

সোনালি বেন্দ্রে। নব্বই দশকে বলিউড কাঁপানো জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। ‘সারফারোশ’, ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘জখম’ ও ‘কাল হো না হো’-এর মতো দর্শকপ্রিয় অসংখ্য সিনেমা উপহার দিয়েছেন তিনি।

২০১৮ সালে হঠাৎ ক্যানসারে আক্রান্ত হওয়ার পর থমকে যায় তার জীবনের গতি! কিন্তু ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে জয়ী হয়েছেন এই অভিনেত্রী। তবে এখন তিনি চলচ্চিত্রে নেই বললেই চলে, সংসার নিয়েই তার যত ব্যস্ততা।

নব্বই দশকে সোনালির রূপে মুগ্ধ ছিল প্রায় গোটা বলিউড। একাধিক তারকা তার প্রেমে মশগুল ছিল! কিন্তু ২০০২ সালে সেসব প্রেমিকের মন ভেঙে দিয়ে দীর্ঘদিনের বন্ধু গোল্ডি বহেলকে বিয়ে করেন সোনালি। তাদের একটি পুত্রসন্তান রয়েছে।

সোনালি অভিনীত প্রথম সিনেমা মুক্তির পর তার প্রেমে পড়েন পলিটিশিয়ান রাজ ঠাকরে। সোনালির সৌন্দর্য তাকে বারবারই মুগ্ধ করেছে। সোনালির সঙ্গে পরিচয়ের আগেই বিবাহিত ছিলেন রাজ। প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ করে সোনালিকে বিয়ে করতেও চেয়েছিলেন তিনি। কিন্তু তা আর সফল হয়নি।

সেই সময়ে সোনালি বেন্দ্রে ও সুনীল শেঠি দারুণ জনপ্রিয় জুটি ছিলেন। একাধিক সিনেমায় অভিনয় করেছেন তারা। আর অভিনয়ের সুবাদেই তারা একে অপরের ঘনিষ্ঠ হন। সোনালি-সুনীল বিয়ে করার সিদ্ধান্তও নিয়েছিলেন। কিন্তু এই ভালোবাসা দুজনকে গোপন রাখতে হয়েছিল। কারণ সোনালি জানতে পেরেছিলেন সুনীলও বিবাহিত।

আরও পড়ুন:


পুলিশ হেফাজতে আইনজীবীর মৃত্যু: বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

ভাসানচরে যাচ্ছে দুই হাজারের বেশি রোহিঙ্গা

‘অসম প্রেমে’ পড়েছেন সাদিয়া ইসলাম মৌ

ব্যানারে নেই বেগম জিয়া, এনিয়ে বিস্তর আলোচনা


এরপর সোনালির সঙ্গে নাম জড়ায় নামজাদা এক ক্রিকেটারের। তার বলের গতি প্রতিপক্ষের মনে ভয় ধরানোর জন্য যথেষ্ট ছিল! তিনি হলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার। শোয়েবও সোনালির প্রেমে পাগল ছিলেন। সোনালির ছবি নাকি পার্সে নিয়েও ঘুরেবেড়াতেন। তবে শোয়েবের প্রেম ছিল একতরফা।

সোনালির প্রেমে পড়েছিলেন আরেক বলিউড স্টার গোবিন্দ। এক অনুষ্ঠানে আক্ষেপ করে এই অভিনেতা জানিয়েছিলেন, তিনি বিবাহিত না হলে অবশ্যই সোনালিকে বিয়ের প্রস্তাব দিতেন!

ছোটবেলা থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন সোনালি। মাত্র ১৯ বছর বয়সে চিত্রপরিচালক কে রবিশঙ্করের নজরে আসেন তিনি। ১৯৯৪ সালে মুক্তি পায় তার অভিষেক সিনেমা ‘আগ’। এতে গোবিন্দ ও শিল্পা শেঠির সঙ্গে অভিনয় করেন সোনালি। অভিষেক সিনেমা তাকে এনে দেয় সম্মাননা। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি সোনালি বেন্দ্রেকে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

চার বছর পর নাটকে সাদিয়া ইসলাম মৌ

অনলাইন ডেস্ক

চার বছর পর নাটকে সাদিয়া ইসলাম মৌ

ছোট পর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। মডেলিংয়ে একেবারেই দেখা যায় না তাকে। তবে আগের মতো অভিনয়ে সক্রিয় না হলেও মাঝে মধ্যে বেঝে বেঝে কাজ করেন।

দীর্ঘ ৪ চার বছর পর একক নাটকে অভিনয় করছেন মৌ। অভিনেতা আনিসুর রহমান মিলন নির্মাণ করছেন একক নাটক ‘ঘোর’। এই নাটকে একসঙ্গে কাজ করছেন তারা।

নাটকের গল্পে দেখা যাবে, একটি ফ্যাশন হাউজের কর্ণধার মৌ। কম বয়েসি এক ছেলের প্রেমে পড়েন তিনি। অর্থাৎ অসম প্রেমের গল্প নিয়ে এগিয়েছে এ নাটকের কাহিনী। কাজের অভিজ্ঞতা জানিয়ে মিলন বলেন, ‘চিত্রনাট্য পাঠানোর পর মৌ আপা নানা পরামর্শ দিয়েছেন। কাজটি নিয়ে খুবই উৎসাহী ছিলেন তিনি। গল্পের চরিত্রের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য আলাদা চেষ্টা করেছেন তিনি। কস্টিউম নিয়েও ভেবেছেন।’

আরও পড়ুন:


ব্যানারে নেই বেগম জিয়া, এনিয়ে বিস্তর আলোচনা

ফাবিয়ানা আজিজ পারটেক্স স্টার গ্রুপের নতুন ডিএমডি

এবার শাকিবের নায়িকা ভারত বাংলার এই সুন্দরী

গাজী গ্রুপে মার্কেটিং অফিসার পদে চাকরির সুযোগ


দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করে মৌকে নিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন মিলন। এ অভিনেতা বলেন, ‘মৌ আপা যেভাবে কাজে সহযোগিতা করেছেন, এতে আমি মুগ্ধ। মৌ আপা অনেক বেশি কো–অপারেটিভ। আমার মনে হয়েছে, বিভিন্ন চরিত্রে অভিনয়ের জন্য মৌ আপার মতো অভিনেত্রীকে দরকার। তিনি নিয়মিত অভিনয় করলে আমাদের নাটক আরও সমৃদ্ধ হবে।’

এরই মধ্যে নাটকটির দুইদিনের শুটিং শেষ হয়েছে। আরো একদিনের শুটিং বাকি রয়েছে। মৌ-মিলন ছাড়াও এ নাটকে অভিনয় করছেন, জোভান আহমেদ। খুব শিগগির বেসরকারি একটি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)

অনলাইন ডেস্ক

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)

সম্প্রতি একটি স্টেজে গান গাইতে উঠে ধমকে দেন এক ভক্তকে। আর সে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। গত ২৭ ফেব্রুয়ারি পশ্চিম মেদিনীপুরের ডেবরায় এ ঘটনা ঘটে।

মঞ্চে নচিকেতা যখন গান গাইতে ওঠেন, তখন কেউ একজন তাঁকে ‘এই নচিকেতা’ বলে ডেকে বসেন। আর তাতেই বিরক্ত হন তিনি। ওই ব্যক্তির উদ্দেশ্যে নচিকেতাকে বলতে শোনা যায়, “কী ব্যাপার? কী বলছ? এই নচিকেতা মানে কী? আমি তোমার বন্ধু? তোমার থেকে ছোট? …ভদ্রভাবে কথা বলতে শেখো।”


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

বলিভিয়ায় রেলিং ধসে ৫ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

ইরানের সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যানে হতাশ যুক্তরাষ্ট্র

খাশোগি হত্যাকান্ড: রহস্যজনকভাবে বদলে গেল প্রতিবেদনে অভিযুক্তের নাম


অবশ্য এরপরই আবারও নিজের মেজাজে ফিরে গান গাইতে শুরু করে দেন তিনি। শুরু করেন “অন্তবিহীন পথে চলা-ই জীবন”।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

এবার শাকিবের নায়িকা ভারত বাংলার এই সুন্দরী

অনলাইন ডেস্ক

এবার শাকিবের নায়িকা ভারত বাংলার এই সুন্দরী

ঢালিউড সুপারস্টার শাকিব খানের একের পর এক ছবি দর্শকপ্রিয়তা পাচ্ছে। এপার বাংলা মতো ভারত বাংলাতেও সমানভাবে জায়গা করে নিয়েছেন শাকিব খান। দিয়েছেন বেশ কয়েকটি সুপারহিট ছবি। তাইতো ওপার বাংলার সুন্দরীরা মুখিয়ে থাকেন শাকিবের নায়িকা হতে। 

এবার আরও একবার শাকিব খানের নায়িকা এপার বাংলার টলি সুন্দরী দর্শনা বণিক। ওয়েব সিরিজ ও বেশ কয়েকটা সিনেমায় কাজ করে ইতিমধ্যেই দর্শনা যথেষ্ট জনপ্রিয়। কমলেশ্বর মুখার্জি, সৃজিত মুখার্জি, অরিন্দম শীল এর মতো পরিচালকদের সঙ্গে তাঁর কাজ নজর কেড়েছে সিনেমা প্রেমীদের।

ক্যাপ্টেন খান সিনেমার নির্মাতা ওয়াজেদ আলির পরিচালনায় ২০ মার্চ থেকে শুরু হবে শাকিব খান ও দর্শনা বণিক অভিনীত ‘শ্যাডো’ সিনেমার শুটিং। এটি দর্শনার ঢালিউডে দ্বিতীয় কাজ। এর আগে দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’ ছবিতে জিয়াউল রোশনের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

ঈদেই মুক্তি পাবে দর্শনা অভিনীত প্রথম বাংলাদেশি ছবি ‘অপারেশন সুন্দরবন’। অ্যাকশন থ্রিলার ছবি ‘অপারেশন সুন্দরবন’। র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (RAB) কিভাবে সুন্দরবনকে জলদস্যুদের কবল থেকে মুক্ত করেছে, সেই কাহিনি উঠে এসেছে এই ছবিতে।

আরও পড়ুন:


গাজী গ্রুপে মার্কেটিং অফিসার পদে চাকরির সুযোগ

সাবেক স্বামীর ৯৭ কোটি টাকার উপহার বিক্রি করেছেন অ্যাঞ্জেলিনা জোলি

ক্ষেপণাস্ত্রের পরীক্ষা চালিয়েছে আমেরিকা, রাশিয়ারটাও প্রস্তুত

বুধবার রাজধানীর যেসব এলাকার মার্কেট বন্ধ থাকবে


শাকিব খানের বিভিন্ন সিনেমা ভারত বাংলাতেও যথেষ্ট জনপ্রিয়। শ্রাবন্তী চ্যাটার্জী ও পায়েল সরকারের বিপরীতে ‘ভাইজান এলো রে ‘ছবিটিতে, সায়ন্তিকা ও নুসরাত জাহানের বিপরীতে ‘নাকাব’, শুভশ্রী গাঙ্গুলীর বিপরীতে ‘চালবাজ’ ছবিতে অভিনয় করার পর বহু প্রযোজনা সংস্থার প্রথম পছন্দ শাকিব খান।

ওপর বাংলার একমাত্র সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করা নিয়ে অভিনেত্রী দর্শনা বণিক-ও উচ্ছসিত। তাঁর কথায় শাকিব খান বাংলাদেশেমৃগয়া’, ‘প্রতিঘাত’-এর মতো ছবি। এরকম এক ব্যক্তির সাথে কাজ করা খুব বড়ো একটা সুযোগ তাঁর অভিনয়ের ক্যারিয়ারের জন্য। এদিকে, কলকাতাতেও দর্শনার হাতে আছে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর