হান্টার বাইডেনের স্ত্রীর কল্পনা করে বিপাকে লেনা ডানহাম

হান্টার বাইডেনের স্ত্রীর কল্পনা করে বিপাকে লেনা ডানহাম

অনলাইন ডেস্ক

মার্কিন যুক্তরাষ্টের কমেডি সিরিজ ‘গার্লস’-এর তারকা লেনা ডানহাম। লেখক ও প্রযোজক হিসেবেও তাঁর পরিচিতি রয়েছে। তিনি কল্পনা প্রবণ হয়েই একটি টুইট করেছিলেন। আর এতেই বাধে যত বিপত্তি।

টুইট করে তিনি মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের ছেলে হান্টার বাইডেনের স্ত্রী হওয়ার কথা বলেছিলেন। ব্যাস! এই টু্ইট প্রচার হওয়ার সাথে সাথে সামাজিক মাধ্যমে তিনি ট্রল-এর শিকার হচ্ছেন। মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট এর এক প্রতিবেদনে এই তথ্য বলা হয়।  

তার এই টুইটের জবাবে মানুষ নানা তির্যক মন্তব্য ছুড়ে দিচ্ছেন।

  

নিউইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার ওই টুইট বার্তায় সাবেক ‘গার্লস’ তারকা লেনা বলেন, ‘আমি যখন হান্টার বাইডেনের সুন্দরী স্ত্রী, তখন হোয়াইট হাউসে আমার ছুটি কাটানোর আর তর সইছে না। ’ 

সাবেক এই ‘গার্লস’ তারকা অবশ্য আগেও নানা বিষয় নিয়ে মন্তব্য করে বিতর্ক সৃষ্টি করেছেন। টুইটারে তাঁর অনুসারীদের কেউ কেউ তাঁকে স্মরণ করিয়ে দেন, বিয়ের বাজারে হান্টারের এখন তেমন কদর নেই। এক অনুসারী লিখেছেন, ‘তিনি বিবাহিত’।  


 গ্যারান্টি দিতে পারবেন মোশতাকরা এখন নেই আওয়ামী লীগে


লেনার আরেক টুইটার অনুসারী লিখেছেন, ‘তিনি নিশ্চিত নন, হান্টার কাঙ্ক্ষিত পার্টনার কিনা। ’

আরেকজন লিখেছেন, ‘এই বাক্যের ব্যাখ্যায় অনেক ভুল আছে। ’

হান্টার বাইডেনের বিরুদ্ধে সম্ভাব্য আয়কর জালিয়াতির অভিযোগ তদন্ত করছে বিচার বিভাগ। গত কয়েক বছর ধরে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন তিনি।  

এর মধ্য রয়েছে তাঁর বিবাহ বিচ্ছেদ, মাদকাসক্তির সমস্যা এবং এক স্ট্রিপার গার্লের গর্ভজাত সন্তানের ব্যয়ভার বহন নিয়ে আদালতে মামলা। ওই নারী সন্তানটিকে হান্টারের ঔরসজাত বলে দাবি করছেন।

news24bd.tv আয়শা