বাস্তবধর্মী গল্প নিয়ে আসছেন সালওয়ার

বাস্তবধর্মী গল্প নিয়ে আসছেন সালওয়ার

নিজস্ব প্রতিবেদক

‘বুবুজান’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিস ওয়ার্ল্ড খ্যাত চিত্রনায়িকা নিশাত নাওয়ার সালওয়া। শামীম আহমেদ রনির পরিচালনায় ছবিতে সালওয়ার বিপরীতে থাকছেন শান্ত খান।

সালওয়া বলেন, ‘গত ২২ জানুয়ারি আমি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। গল্পটাও বাস্তবধর্মী।

আমার বিপরীতে শান্ত খান। ’

সালওয়া আরও বলেন, ‘নতুন বছরে নতুন সিনেমার সঙ্গে যুক্ত হওয়ায় বেশ ভালো লাগছে। আশা করছি নতুন বছরটা ভালোই যাবে। ছবিটিতে আমার সঙ্গে থাকবেন শান্ত খান।

আর ছবিটা হবে বাস্তবধর্মী গল্পে। এটি পূর্ণিমা রাণীর সাথে ঘটে যাওয়া ঘটনার উপর ভিত্তি করে নির্মিত হবে কিন্তু ওনার জীবনের উপর না। ’

হারানো ফোন বল্ক করবেন যেভাবে

জানা যায়, ২০০১ সালে নির্বাচন পরবর্তী সহিংসতার শিকার হয়েছিলেন সিরাজগঞ্জের পূর্ণিমা রানী শীল। সে ঘটনার উপর ভিত্তি করে শামীম আহমেদ রনি নির্মাণ করছেন ‘বুবুজান’। প্রযোজনা করছে শাপলা মিডিয়া। এর আগে এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহিয়া মাহি। মাহিকে শান্ত খানের বোনের চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে। আগামী মাসের মাঝামাঝি থেকে ছবিটির শুটিং শুরু হবে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের রানার্স আপ হয়েছিলেন নিশাত নাওয়ার সালওয়া। মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ছবিতে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। বর্তমানে কাজ করছেন সারাহ বেগম কবরীর ‘এই তুমি সেই তুমি’ এবং সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ চলচ্চিত্রে।

শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবিটি আসছে ফেব্রুয়ারিতে ছবিটির শুটিং শুরু হবে।

প্রসঙ্গত, এই মুহূর্তে সালওয়ার হাতে রয়েছে বেশ কিছু সিনেমা। মোস্তাফিজুর রহমান মানিকের ‘স্বপ্নে দেখা রাজকন্যা’, সারাহ বেগম কবরীর ‘এই তুমি সেই তুমি’ এবং সাইদুল ইসলাম রানার ‘বীরত্ব’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

news24bd.tv/আলী