নতুন বসন্তে শবনম ফারিয়া

নতুন বসন্তে শবনম ফারিয়া

অনলাইন ডেস্ক

ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়ার বিয়ের ঠিক এক বছর নয় মাসের মাথায় সংসার জীবন থেকে ছুটি নেন। এরপর থেকেই সিঙ্গেল আছেন জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’এর জনপ্রিয় এই অভিনেত্রী।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি স্ট্যাটাস দিয়ে ভক্তদের নিজের আপডেট জানান দেন শবনম ফারিয়া। এবার হলুদ শাড়ি পরে নিজের ফেসবুকে ছবি পোষ্ট করে ক্যাপশনে লিখেছেন ‘বসন্ত’।

আকাশে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা
কারা যে ডাকিল পিছে! বসন্ত এসে গেছে..
তবে কি ফারিয়ার জীবনে নতুন  বসন্ত এসছে?

ছবি পোস্টের পর থেকেই নেটিজেনরা বিভিন্ন কমেন্ট করছেন। অনেকেই অনেক কথা বলছেন। তবে চুপ আছেন শবনম ফারিয়া।

আল কাফি নামে একবক্ত ছবির নিচে কমেন্টে করেছেন, বসন্ত এসে গেছে।


অমিত পাবেল নামে একজন লিখেছেন, সেই যে তোমার প্রেমে পড়েছিলাম,আর কি উঠতে পেরেছি?
অনেকদিন পর তোমাকে দেখলাম,অসম্ভব সুন্দর লাগছে হলুদ পরী।


পড়াশোনা করবেন প্রভা!

সু চিকে না ছাড়লে ব্যবস্থা নেবে যুক্তরাষ্ট্র

৪৩তম বিসিএসের প্রিলিমিনারি ৬ আগস্ট

শিক্ষার্থীকে ‘অধিক মাত্রায়’ মদপানের পর ধর্ষণ ও হত্যা


অনেকেই প্রশ্ন করছেন ফারিয়ার জীবনে কি নতুন বসন্ত এসছে? যদিও বা এসব প্রশ্নের কোনও উওর এখনও এই অভিনেত্রীর পক্ষ থেকে পাওয়া যায়নি।

ফারিয়া এর আগে ফেসবুক স্ট্যাটাসে বলেছিলেন,  আমি এখন ১০০ ভাগ খাঁটি সিঙ্গেল! সুন্দর ছেলে দেখা আমার নৈতিক দায়িত্ব!! যা মুহুর্তের মধ্যই ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, গত বছর ১ ফেব্রুয়ারি জমকালো আয়োজনের মাধ্যমে বিয়ে বন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী শবনম ফারিয়া ও বেসরকারি চাকুরীজীবী হারুন অর রশীদ অপু। এদিন নৌকায় ভেসে ভেসে পরীর বেশে বিয়ের আসরে হাজির হলেন নববধূ শবনম ফারিয়া! অন্যদিকে একই সময়ে লেকের পাড় ধরে ঘোড়ার গাড়িতে চেপে এলেন বর হারুন অর রশিদ অপু। এমন নান্দনিক বিয়ের আয়োজন এর আগে কোনো শিল্পীকে ঘিরে হয়নি আগে।   কিন্তু সেই সংসার ভাঙ্গে গত বছর।

news24bd.tv/আলী