লুঙ্গি-গামছা পরে আসামি ধরল পুলিশ

লুঙ্গি-গামছা পরে আসামি ধরল পুলিশ

Other

নাটোরের সিংড়া থানার তিন পুলিশ কর্মকর্তা কৃষি শ্রমিকের বেশে মাঠে গিয়ে দণ্ডপ্রাপ্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করেছেন।

সোমবার দুপুরে সিংড়া উপজেলার রাখসার বিল থেকে তাঁকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার ওই ব্যক্তি হলেন এবাদুল্লাহ প্রামাণিক (৫২)। তিনি মাদক মামলায় দুই বছরের কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি ছিলেন।

সিংড়া থানা সূত্রে জানা যায়, গ্রেপ্তার এড়াতে এবাদুল্লাহ প্রামাণিক দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। দিনের বেলায় তিনি দুর্গম বিলে কৃষি কাজ করতেন। অনেকবার অভিযান চালিয়েও তাঁকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। অবশেষে সিংড়া থানার উপপরিদর্শক (এসআই) আমিরুল ইসলাম, সহকারী উপপরিদর্শক (এএসআই) আবুল হাশেম ও সেলিম রেজা সোমবার দুপুরে রাখসার বিলে তাঁর সন্ধান পান।

আরও পড়ুন: 


প্রেমিকার সঙ্গে ফোনালাপের পর ‘উত্তেজিত হয়ে’ মৃত তরুণীদের ধর্ষণ করত মুন্না

 ট্রাম্পকে অপ্রাপ্ত বয়স্ক রুশ মেয়ে পাঠানো হতো, ‘ভিডিও ধারণ’!

উন্নত মগজ মানুষের তাই সবচেয়ে হিংস্র-দয়ালু-আবেগী

আ.লীগ প্রার্থীকে হারিয়ে নৈশ্যপ্রহরী এখন মেয়র!


পুলিশের পোশাক পরে সরাসরি ফাঁকা বিল পাড়ি দিয়ে তাঁকে গ্রেপ্তার করতে গেলে তিনি সহজেই পালিয়ে যেতে পারতেন। তাই ওই তিন পুলিশ কর্মকর্তারা লুঙ্গি-গামছা পরে কৃষি শ্রমিকের বেশে বিলে যান এবং মাঠে কাজ করা অবস্থায় এবাদুল্লাহকে গ্রেপ্তার করেন।

বিকেলে তাঁকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুর-এ-আলম সিদ্দিকী বলেন, পুলিশের চোখ ফাঁকি দিতে দণ্ডপ্রাপ্ত এবাদুাল্লাহ ফাঁকা মাঠের কৃষি কাজ করতেন। ফলে তাঁকে গ্রেপ্তার করা যাচ্ছিল না। অবশেষে তিন পুলিশ কর্মকর্তা কৃষি শ্রমিকের বেশে বিল পাড়ি দিয়ে এবাদুাল্লাহকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

news24bd.tv তৌহিদ