সুনামগঞ্জে সাংবাদিক নির্যাতনের ঘটনায় ঘণ্টাব্যাপী মানববন্ধন

সুনামগঞ্জে সাংবাদিক নির্যাতনের ঘটনায় ঘণ্টাব্যাপী মানববন্ধন

Other

সুনামগঞ্জের তাহিরপুরে দৈনিক সংবাদের স্থানীয় প্রতিনিধি কামাল হোসেনকে গাছের সঙ্গে বেঁধে নির্মম নির্যাতনের প্রতিবাদে ও জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে কঠোর শাস্তির দাবিতে তাহিরপুরে ঘণ্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের আয়োজনে উপজেলার সদর পূর্ব বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে প্রিন্ট ও ইলেকট্রনিক্র মিডিয়ায় কর্মরত সংবাদকর্মী ছাড়াও বিভিন্ন পেশাজীবী ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা একাত্মতা পোষণ করেন।

আরও পড়ুন:


মৃত তরুণীদের সঙ্গে সেলফী তুলতো মুন্না

 দৌড়ে পালানোর চেষ্টা করেও রক্ষা পায়নি স্কুলছাত্রী

অপ্রাপ্ত বয়স্ক মেয়ের সঙ্গে ট্রাম্পের যৌনকর্মের পর্ন ভিডিও ধারণ করেন তিনি

শাশুড়িকে নিয়ে পালালেন জামাই!


 

মানববন্ধনে বক্তব্য দেন- তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আলী মুর্তজা, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক খসরু ওয়াহিদ চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, সাংবাদিক জাহাঙ্গীর আলম ভুঁইয়া, রাজন চন্দ, আবুল কাশেম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সাংবাদিক কামাল হোসেনকে গাছের সাথে বেঁধে নির্মমভাবে নির্যাতনের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে এ ঘটনার সাথে জড়িত সকল অপরাধীকে দ্রুত গ্রেপ্তার করে কঠোরে শাস্তির দাবি জানান।

উল্লেখ্য, গত ০১ ফেব্রুয়ারি সোমবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের জাদুকাটা নদীর ঘাগটিয়া এলাকায় নদীর তীর কেটে বালু-পাথর উত্তোলনের ছবি তুলতে গেলে সাংবাদিক কামাল হোসেন কে গাছের সাথে রশি দিয়ে বেঁধে নির্মমভাবে নির্যাতন করা হয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। আহত অবস্থায় প্রথমে তাকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই ঘটনায় পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর