বিয়ের শর্তে ধর্ষককে জামিন দিলেন আদালত

বিয়ের শর্তে ধর্ষককে জামিন দিলেন আদালত

Other

ঝিনাইদহে বিয়ের শর্তে ধর্ষককে জামিন দিলেন আদালত। বৃহস্পতিবার ঝিনাইদহ বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আবু আহসান হাবিব জামিন মঞ্জুর করেন। বিষয়টি নিয়ে আদালত পাড়ায় হৈইচৈই ও উকিল বারে মিষ্টি বিতরণ করা হয়।  

জানা যায়, গত ১ বছর ১ মাস আগে প্রেমের সম্পর্কের জের ধরে ঝিনাইদহ শহরের পবহাটি গ্রামের আজিজুল ইসলামের ৬ষ্ঠ শ্রোনিতে পড়ুয়া মেয়েকে ধর্ষণ করে শহরের কাঞ্চননগর পাড়ার জাহিদ বিশ্বাসের ছেলে গাড়ি চালক নাজমুল হোসেন।

ধর্ষণের পর বিয়ে করতে রাজি না হওয়ায় পরিবার ও প্রতিবেশিরা ধর্ষককে পিটুনি দিয়ে পুলিশে দেয়। পরবর্তীতে মেয়েটির মামা হযরত আলী বাদী হয়ে ঝিনাইদহ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

আরও পড়ুন:


‘ইরানকে নিয়ে ৪২ বছর ধরে জুয়া খেলেছ আমেরিকা’

টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে পরিবর্তন

সব হত্যার দ্রুত বিচার হোক: দীপনের বাবা

কাদের মির্জার গাড়িবহরে হামলা


এরপর অনেক চেষ্টা করেও জামিন মেলেনি মেলেটির। অবেশেষে আদালতের অনুমতিতে ছেলেকে কাস্টরি থেকে উকিল বারে নিয়ে এসে বিয়ের আয়োজন করা হয়।

দুই পরিবারের সমঝোতায় ৩ লাখ টাকা রেজিষ্ট্রি কাবিনে বিয়ে হয়। বিয়েটি পড়ান কাজী আরিফ বিল্লাহ।  

এ সময় দুই পরিবারের আত্মীয় স্বজন ছাড়াও ছেলে পক্ষের আইনজীবি এ্যাডভোকেট আমিনুর ইসলাম, রাষ্ট্রপক্ষের পিপি এ্যাডভোকেট ইসমাইল হোসেন ও এজিপি এ্যাডভোকেট সুবাস বিশ্বাস মিলনসহ আদালতের অন্যান্যে আইনজীবি ও আইনজীবি সহকারীগণ উপস্থিত ছিলেন। এই প্রথম আদালতের অনুমতিতে ঝিনাইদহ উকিল বারে আসামির সাথে বিয়ের ঘটনা ঘটায় চারিদিকে চাঞ্চল্যের সৃষ্টি হয়।   

news24bd.tv / কামরুল