ভূত আতঙ্কের ঘটনায় বরিশালের সেই নার্সিং কলেজ বন্ধ

ভূত আতঙ্কের ঘটনায় বরিশালের সেই নার্সিং কলেজ বন্ধ

অনলাইন ডেস্ক

শিক্ষার্থীদের ভূত আতঙ্কের কারণে এক সপ্তাহের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে বরিশালের রুপাতলীর জমজম নার্সিং কলেজ। গতকাল শনিবার সন্ধ্যার মধ্যেই হোস্টেল ত্যাগ করেছে সকল শিক্ষার্থী। এর আগে হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়িতে ফিরেছেন ভূত আতঙ্কে অজ্ঞান হয়ে পড়া চার শিক্ষার্থী।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাতে ভূত আতঙ্কে অচেতন ও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৪ শিক্ষার্থী।

শনিবার বেলা ১১টার তাদের বাড়ি ফেরার ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

বিকলের পর আতঙ্কিত হয়ে নার্সিং কলেজের বাকি শিক্ষার্থীরাও কর্তৃপক্ষকে না জানিয়ে ছাত্রীবাস থেকে বাড়ি ফিরতে শুরু করে। অবস্থা বেগতিক দেখে কলেজ কর্তৃপক্ষ এক সপ্তাহের জন্য কলেজ বন্ধের ঘোষণা করে।

আরও পড়ুন:


আফগান স্থলবন্দরে ভয়াবহ বিস্ফোরণ, সহযোগিতা চাইল তেহরানের

চতুর্থ ধাপের নির্বাচন: ৫৫ পৌরসভার ভোটগ্রহণ শুরু

‘ফিলিপাইনের সেনা রাখতে চাইলে আমেরিকাকে অবশ্যই অর্থ দিতে হবে’

সূরা আল আরাফ ও হয়রত আদম ও হাওয়া (আ.) এর ক্ষমা প্রার্থনা


‘ভূত দেখে’ জ্ঞান হারানোর পর বরিশাল শের-ই বাংলা মেডিকোল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এক ছাত্রী বলেন, হোস্টেলে প্রায় ৩৫ ছাত্রী থাকেন।

‘গত বছরের ফেব্রুয়ারিতে শিমু নামে এক ছাত্রীর সঙ্গেও এমন ঘটনা ঘটে। পরে মার্চে তো আমরা এখান থেকে চলে যাই। এরপর অনেকদিন ধরে ছাদে নানা ধরনের শব্দ পেতাম। ছাদ আটকানো থাকলেও এই শব্দটা আমাদের আতংকিত করতো।

কলেজের চেয়ারম্যান মাসুদুল হক বলেন, এক সময় কলেজের ষষ্ঠ তলায় মাদ্রাসা ছিল। সেটি সরিয়ে দেয়া হয়। চতুর্থ ও পঞ্চম তলায় ছিল ছাত্রী হোস্টেল। পরে হোস্টেল পঞ্চম ও ষষ্ঠ তলায় নেয়া হয়। এর আগে এমন ঘটনার কথা শোনার পর হুজুর ডেকে মিলাদ পড়িয়েছিল কর্তৃপক্ষ।  

তিনি জানান, আগামী এক সপ্তাহের জন্য কলেজ বন্ধ ঘোষণা করা হয়েছে। আগামী সপ্তাহের রোববার কালেজ খোলা হবে। তবে বন্ধের ৭ দিন প্রশাসনিক কার্যক্রম চলবে।

news24bd.tv আহমেদ