মাদারীপুরে ৬ ডাকাত আটক
দেশীয় অস্ত্র উদ্ধার

মাদারীপুরে ৬ ডাকাত আটক

Other

মাদারীপুরের শিবচরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় ডাকাতদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) গভীর রাতে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে জেলার শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের জমিরউদ্দিন মুন্সির কান্দি গ্রামের একটি মেহগনি বাগানে।  

পুলিশের উপস্থিতি টের পাওয়ার সাথে সাথে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় পুলিশ ডাকাত দলের ৬ সদস্যকে আটক করতে সক্ষম হয়।  

আটককৃতরা হলেন আরিফ হাওলাদার (২৫), ওয়াসিম সরকার মহসিন (৩৪), মো. শাহিন (২৫), মো. সেলিম বেপারী (৫৫), এমদাদুল বেপারী (৩৭) ও জালাল খাকে (৫২)।  

এ সময় পুলিশের কাছে ডাকাতরা জানায় তাদের সাথে দলের সর্দার সোবাহান (৩৫) ও সবুজসহ (৩০) আরো ৫/৬ জনের একটি দল পালিয়ে গিয়েছে।  

পুলিশ আটককৃত ডাকাতদের কাছ থেকে ৫ টি রাম দা, একটি লোহার পাইপ, ২টি ধারালো চাকু, একটি টর্চ লাইট, একটি লোহার হেক্স ব্লেড, একটি সেলাই রেঞ্জ, একটি স্ক্রু ড্রাইভার ও ৩টি মোবাইল সেট উদ্ধার করে।

 


চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে দুই নৌকা ডুবি

চুয়াডাঙ্গায় নারীর রহস্যজন মৃত্যু, শাশুড়ি আটক

অতিরিক্ত পাথর বোঝাই ট্রাকের চাপে বেইলী ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন

অন্য পুরুষের সাথে সম্পর্ক নিয়ে সন্দেহ, স্ত্রীকে খুন


শিবচর থানার ওসি মিরাজুল ইসলাম বলেন, আটককৃত ডাকাতরা ওই মেহগনি বাগানে সমবেত হয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের সর্দারসহ বেশ কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও আমরা ৬ ডাকাতকে আটক করেছি। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাছে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

news24bd.tv / কামরুল 

এই রকম আরও টপিক