চার বছর পর নাটকে সাদিয়া ইসলাম মৌ

অনলাইন ডেস্ক

চার বছর পর নাটকে সাদিয়া ইসলাম মৌ

ছোট পর্দার জনপ্রিয় মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। মডেলিংয়ে একেবারেই দেখা যায় না তাকে। তবে আগের মতো অভিনয়ে সক্রিয় না হলেও মাঝে মধ্যে বেঝে বেঝে কাজ করেন।

দীর্ঘ ৪ চার বছর পর একক নাটকে অভিনয় করছেন মৌ। অভিনেতা আনিসুর রহমান মিলন নির্মাণ করছেন একক নাটক ‘ঘোর’। এই নাটকে একসঙ্গে কাজ করছেন তারা।

নাটকের গল্পে দেখা যাবে, একটি ফ্যাশন হাউজের কর্ণধার মৌ। কম বয়েসি এক ছেলের প্রেমে পড়েন তিনি। অর্থাৎ অসম প্রেমের গল্প নিয়ে এগিয়েছে এ নাটকের কাহিনী। কাজের অভিজ্ঞতা জানিয়ে মিলন বলেন, ‘চিত্রনাট্য পাঠানোর পর মৌ আপা নানা পরামর্শ দিয়েছেন। কাজটি নিয়ে খুবই উৎসাহী ছিলেন তিনি। গল্পের চরিত্রের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য আলাদা চেষ্টা করেছেন তিনি। কস্টিউম নিয়েও ভেবেছেন।’

আরও পড়ুন:


ব্যানারে নেই বেগম জিয়া, এনিয়ে বিস্তর আলোচনা

ফাবিয়ানা আজিজ পারটেক্স স্টার গ্রুপের নতুন ডিএমডি

এবার শাকিবের নায়িকা ভারত বাংলার এই সুন্দরী

গাজী গ্রুপে মার্কেটিং অফিসার পদে চাকরির সুযোগ


দীর্ঘদিন পর একসঙ্গে কাজ করে মৌকে নিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন মিলন। এ অভিনেতা বলেন, ‘মৌ আপা যেভাবে কাজে সহযোগিতা করেছেন, এতে আমি মুগ্ধ। মৌ আপা অনেক বেশি কো–অপারেটিভ। আমার মনে হয়েছে, বিভিন্ন চরিত্রে অভিনয়ের জন্য মৌ আপার মতো অভিনেত্রীকে দরকার। তিনি নিয়মিত অভিনয় করলে আমাদের নাটক আরও সমৃদ্ধ হবে।’

এরই মধ্যে নাটকটির দুইদিনের শুটিং শেষ হয়েছে। আরো একদিনের শুটিং বাকি রয়েছে। মৌ-মিলন ছাড়াও এ নাটকে অভিনয় করছেন, জোভান আহমেদ। খুব শিগগির বেসরকারি একটি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

'রিফ্রেশ' হতে ঘোড়ায় চড়া শিখেছেন মোনালি ঠাকুর

অনলাইন ডেস্ক

'রিফ্রেশ' হতে ঘোড়ায় চড়া শিখেছেন মোনালি ঠাকুর

তিনি পেশায় গায়িকা, অভিনয়শিল্পী। দুটো দিয়েই জয় করেছেন মানুষের মন। তিনি মোনালি ঠাকুর। ভারতের প্রখ্যাত বাঙালি গায়িকা।

সাধারণত সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব থাকেন এই গায়িকা। তবে কিছুদিন ধরে যেন পাওয়াই যাচ্ছে না তাকে। ভারতীয় গণমাধ্যম খোঁজ নিয়ে জানতে পারে, নেটজগত থেকে উধাও হয়ে গেছেন তিনি।

কয়েক মাস আগে প্রয়াত হয়েছেন মোনালির বাবা শক্তি ঠাকুর। ফলে ব্যক্তি জীবনে গত কিছুদিন ভালো সময় কাটাননি তিনি। তবে এখন শোক অনেকটাই সামলে উঠেছেন বলে জানান তিনি।

সম্প্রতি বিরতি কাটিয়ে নেট দুনিয়ায় ফিরেছেন মোনালি। ফিরেই জানিয়েছেন তার ‘উধাও’ হওয়ার কারণ। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন এ গায়িকা।


আরও পড়ুনঃ


বাঙ্গি: বিনা দোষে রোষের শিকার যে ফল

৫৩ জন নাবিকসহ নিখোঁজ ইন্দোনেশিয়ার সাবমেরিন

ভিক্ষা করে হলেও অক্সিজেন সরবরাহের নির্দেশ ভারতে

১৫ বছর ধরে কাজে যান না, বেতন তুললেন সাড়ে ৫ কোটি টাকা!


ক্যাপশনে লিখেছেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যম থেকে একটা বড় বিরতি নিয়েছিলাম। কিন্তু সব সময়ই নিজের মস্তিষ্ক, নিজের দক্ষতাকে রিফ্রেশ করতে চেয়েছি। আশা করছি এই সময়টা আপনারাও নিজেদের রিফ্রেশ করেছেন।’

এছাড়া তার পোষ্ট থেকে জানা গেছে, এই সময়টাতে ঘোড়ায় চড়া শিখেছেন মোনালি। পশুরাই তাকে মানবতার শিক্ষা দিয়েছে বলেও মনে করেন এই গায়িকা।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

করোনা মুক্ত হয়ে স্ত্রীকে যা বললেন রিয়াজ

অনলাইন ডেস্ক

করোনা মুক্ত হয়ে স্ত্রীকে যা বললেন রিয়াজ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। ২১ দিন পর করোনা থেকে মুক্ত হলেন তিনি।

করোনাভাইরাস থেকে মুক্ত হওয়ার খবর নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন তিনি। বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিবাগত রাতে নিজের করোনা মুক্তির খবর নিশ্চিত করেন রিয়াজ।

তিনি লেখেন, ‘দীর্ঘ ২১ দিন পর করোনা নেগেটিভ হলাম আলহামদুলিল্লাহ। মহান আল্লাহ পাকের কাছে অনেক শুকরিয়া।’

এছাড়া তিনি ধন্যবাদ দিয়েছেন নিজের স্ত্রী তিনাকে। তিনি লিখেছেন, ‘ধন্যবাদ তিনা, গভীর মমতা নিয়ে পাশে থাকার জন্য। আমার ছোট্ট মেয়েটা, আমার বুকে ঝাপ দিতে না পেরে, সারাক্ষণ আল্লাহকে বলেছে তার বাবাকে সুস্থ করে দিতে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা পরিবারের সদস্য যারা নিয়মিত খোঁজ নিয়েছেন, খাবার পাঠিয়েছেন, দোয়া করেছেন। প্রিয় ভক্ত, বন্ধু, সহকর্মী, সাংবাদিক ভাই আপনাদের সবার ভালোবাসার কাছে আবারও ঋণী হয়ে রইলাম।’


আরও পড়ুনঃ


বাঙ্গি: বিনা দোষে রোষের শিকার যে ফল

৫৩ জন নাবিকসহ নিখোঁজ ইন্দোনেশিয়ার সাবমেরিন

ভিক্ষা করে হলেও অক্সিজেন সরবরাহের নির্দেশ ভারতে

১৫ বছর ধরে কাজে যান না, বেতন তুললেন সাড়ে ৫ কোটি টাকা!


তিনি আরও লিখেছেন, ‘সকল আক্রান্ত মানুষ দ্রুত আরোগ্য লাভ করুক, স্বজনহারা পরিবারকে সমবেদনা। করুণাময়, এই ভাইরাস থেকে মানবজাতি দ্রুত মুক্তি পাক, এই কামনা।’

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

করোনার ভয়ে ভারত ছাড়লো শাহরুখের পরিবার

অনলাইন ডেস্ক

করোনার ভয়ে ভারত ছাড়লো শাহরুখের পরিবার

ভারতে দিন দিন বেড়েই চলছে করোনা ভাইরাসে শনাক্ত ও মৃত্যুর সংখ্যা। প্রাণ বাঁচাতে অনেকেই ছেড়েছেন দেশ। সেই মিছিলে এবার যোগ দিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানের পরিবার।

এমন খবরই জানিয়েছে বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিংকভিলা।

সংবাদমাধ্যমটি বলছে, বুধবার রাতে নিউ ইয়র্কের উদ্দেশ্যে মুম্বাই ছাড়লেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান ও ছেলে আরিয়ান খান। নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার কারণে আগে থেকেই যুক্তরাষ্ট্রে আছেন মেয়ে সুহানা খান। আর সেখানে সুহানার অ্যাপার্টমেন্টে উঠবেন তারা।


রাহমানিয়া মাদ্রাসায় রাজনীতি ঢোকান বাবা আজিজুল, দখল করে রাখেন ছেলে মাওলানা মামুনুল, অভিযোগ শিক্ষকদের

ফর্মুলা দেবে রাশিয়া, করোনার টিকা উৎপাদন করবে বাংলাদেশ

আরমানিটোলায় কেমিক্যাল গোডাউনের আগুনে বাড়লো নিহতের সংখ্যা

নিয়োগ দেবে আজকের ডিল ডটকম


গৌরি, আরিয়ান, সুহানা নিউইয়র্ক থাকলেও এখনো মান্নাতে অবস্থান করছেন আব্রাম খান ও শাহরুখ খান। তারা মুম্বাই ছাড়বেন কিনা এ ব্যাপারে স্পষ্ট কোনো তথ্য নেই। তবে অনেকেই ধারণা করছেন পরিবারের সঙ্গে নিরাপদে থাকার জন্য মার্কিন মুল্লুকে যেতেও পারেন বলিউড বাদশা।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

বক্স অফিস কাঁপাতে আবারও ঈদে আসছে সালমান

অনলাইন ডেস্ক

বক্স অফিস কাঁপাতে আবারও ঈদে আসছে সালমান

বলিউডে ঈদ মানেই বক্স অফিসে বলিউড ভাইজানের রাজত্ব। প্রতি ঈদে নিয়ম করেই সালমান খানের ছবি মুক্তি পায়। কিন্তু সর্বশেষ দুই ঈদে করোনার কারনে হয়নি কোনও সিনেমার মুক্তি। সালমানের মত বিশ্বে তার কোটি কোটি বক্তও অধীর আগ্রহে ক্ষণ গুণছে বলিউড ভাইজানের নতুন ছবির জন্য। অবশেষে সেই অপেক্ষার অবসান হতে চলেছে সামনের ঈদে। এই ঈদে অর্থাৎ ১৩ মে থিয়েটারে মুক্তি পাচ্ছে সালমানের বহু প্রতীক্ষীত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। 

সরকারি সব রকম কোভিড প্রোটোকল মেনে বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। ভিউ পরিষেবা প্রদানের মাধ্যমে জি ফাইভ, জি প্লেক্সের পাশাপাশি, ডিটিএইচ অপারেটর্স ডিশ, ডি ২ এইচ, টাটাস্কাই এবং এয়ারটেল ডিজিটাল টিভিতে মুক্তি পাবে এই ছবি। আগামী ২২ এপ্রিল মুক্তি পাবে ছবির ট্রেলার।

ভারতে করোনায় হু হু করে বাড়ছে  করোনায় মৃতের সংখ্যা। এই পরিস্থিতিতে রাধের নির্মাতার থিয়েটারে মুক্তির পাশাপাশি, বাড়িতে বসে দেখার চিন্তাভাবনার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নিয়েছেন।

সালমান খান ফিল্মসের এক মুখপাত্র জানিয়েছেন, ‘সরকারি বিধি ও প্রোটোকল মেনে আমরা যতটা সম্ভব প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের পাশে থাকতে চাই।’

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনার দায়িত্বে প্রভুদেবা। ছবিতে সালমান ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

হিরো আলম বললেন, এইটা মরুভূমি না, যমুনা নদীর চর

অনলাইন ডেস্ক

হিরো আলম বললেন, এইটা মরুভূমি না, যমুনা নদীর চর

একের পর এক গান গেয়ে মাতিয়ে দিচ্ছেন  আশরাফুল আলম ওরফে হিরো আলম। হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখে পড়লেও ‘বাবু খাইছো’ গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন আলম।

এবার হিরো আলম গাইলেন আরবি গান। আরবীয়দের পোশাকে আচ্ছাদিত হয়ে মরুভূমির বুকে হেঁটে হেঁটে হিরো আলম গেয়ে যাচ্ছেন গান।

কেন এই গান? হিরো আলম বললেন, ‘রমজান মাস, তাই আরবি ভাষার গান গাওয়ার অনুরোধ করছে ভক্তরা, তাই গাইলাম আর কী।’ জানালেন, শিগগিরই গানটি মুক্তি পাবে।


মুহাম্মাদ (স.) এর জীবনের ঘটনাগুলো আমাকে আলোড়িত করে 

সকাল থেকে মার্কেট খুলেছেন রাজশাহীর ব্যবসায়ীরা

অনেকে মনে করে স্বামী-স্ত্রীর মধ্যে ৫/৬ বছরের গ্যাপ ভালো

৪ দিনের পর আবারও ৭ দিনের রিমান্ডে রফিকুল মাদানী

লকডাউনে মধ্যপ্রাচ্যের মরুভূমিতে যাওয়ার ব্যাপারে হিরো আলম বলেন, ‘না ভাই, এইটা মরুভূমি না। এই যমুনা নদীর চর। বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চরে শুটিং করছি। অনেক লম্বা চর, মরুভূমির মতো লাগে। মানুষ তেমন বুঝবে না।’

হিরো আলমের আরবি গান দেখুন

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর