শ্রীপুরে মাদকসেবীদের হাতে শিক্ষার্থী খুন

শাহীন মিয়া

শ্রীপুরে মাদকসেবীদের হাতে শিক্ষার্থী খুন

Other

গাজীপুরের শ্রীপুরে পূর্বশত্রুতার জেরে মাদকসেবীদের হাতে শাহীন মিয়া (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী খুন হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার রাত ১১ টার দিকে উপজেলার হালুকাইদ  গ্রামে এ ঘটনা ঘটে।  

নিহত শাহীন মিয়া গাজীপুরের ধলিপাড়া এলাকার সোহাগ মিয়ার ছেলে। সে নানার বাড়ী শ্রীপুরের পাবুরিয়াচালা এলাকায় থেকে স্থানীয় পাবুরিয়াচালা উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করতো।

  

নিহতের নানা হায়দার আলী জানান, শাহীন গতরাতে তার বন্ধুদের সাথে পার্শ্ববর্তী হালুকাইদ গ্রামের একটি মসজিদে ওয়াজ মাহফিল শুনতে যায়। সেখান থেকে রাত ১১টার দিকে বাসায় ফেরার পথে পূর্ব শত্রুতার জেরে স্থানীয় শামসুল হকের ছেলে মাদকাসক্ত  সজিবসহ কয়েকজন মিলে শাহীনের পথরোধ করে। পরে তারা শাহীনকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। এসময় শাহীনের সাথে থাকা অপর এক বন্ধু মোকাররমও হামলাকারীদের অস্ত্রের আঘাতে আহত হন।

তিনি বর্তমানে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।  


সংখ্যায় নগণ্যদের খুশির জন্য রাজনীতি করি না: স্ট্যাটাসে ইশরাক

সালমানের প্রেমিকার সাথে এবার ইমরান!

কাদের মির্জার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা

অবৈধ স্থাপনা উচ্ছেদে আর নোটিশ নয় : মেয়র আতিক 


তিনি আরও জানান, তিন-চার মাস আগে গাজীপুর সদর উপজেলার পাবুরিয়াচালা  গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে হালুকাইদ গ্রামের নিমারভিটা এলাকার আনিছ, ও আসিবের সাথে ঝগড়া বিবাদ হয়। এ ঘটনায় আনিছের মা  শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পাবুরিয়াচালা এলাকার লোকজন মিলে ২৫ হাজার টাকা জরিমানা করে ওই ঘটনার স্থানীয়ভাবে মীমাংসা করে দেওয়া হয়। কিন্তু তাতেও সন্তুষ্ট না হয়ে আনিছ ও তার অন্য সহযোগীরা মিলে শাহীন কে খুন করেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

news24bd.tv নাজিম