ঢামেক থেকে শিশুর মরদেহ নেয়ার সময় আনসারের মারধরের শিকার বাবা-মা

ঢামেক থেকে শিশুর মরদেহ নেয়ার সময় আনসারের মারধরের শিকার বাবা-মা

নিজস্ব প্রতিবেদক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া এক শিশুর মৃতদেহ নিয়ে যাওয়ার সময় ডিউটিরত আনসারদের সঙ্গে হাতাহাতির ঘটনা ঘটেছে। এনিয়ে হট্টগোল, এক পর্যায়ে কয়েক আনসার সদস্য মৃতের মাকে মারধর করে আহত করেন। মৃতের বাবা তাকে রক্ষা করতে এগিয়ে গেলে তাকেও মারধর করেন আনসার সদস্যরা। এ সব অভিযোগ করেন আহত দুই স্বামী স্ত্রীসহ স্বজনেরা।

 

মৃতের নাম আমির হামজা (৯)। পিতার নাম মো. লিটন হোটেল কর্মচারী। মা লিপি বেগম পোষাক শ্রমিক। নোয়াখালী বেগমগঞ্জ আজরপুর।

বর্তমানে তেজগাঁও শিল্পাঞ্চল রোলিং মিল নেতা খোকন মিয়ার বাড়িতে থাকেন।  

মৃতের বাবা লিটন বলেন, গত শুক্রবার দুপুরে পূর্ব নাখাল পাড়া এলাকার একটি দুই তলা বাসার ছাদে ঘুড়ি ধরতে যায় ওই শিশু। সেখানে বৈদুতিক তারের সাথে লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যায়। ঐ দিনই তাকে ঢাকা মেডিকেলে হাসপাতালের নিউরো সার্জারী বিভাগে (ওর্য়াড ২০৪) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৮টার দিকে মারা যায় আমির হামজা।

আরও পড়ুন


তিন দিনে মারা গেল তিনটি বাঘ

ফের সৌদির আবহা বিমানবন্দরে ড্রোন হামলা ইয়েমেনের

শুভ জন্মদিন সাকিব আল হাসান

যাদুকাটা নদীতে বাংলাদেশির মরদেহ, ৩৯ ঘণ্টা পর ফেরত দিল বিএসএফ


এ ব্যাপারে ঢামেক হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার মোঃ মিজানুর রহমান বলেন, আমি যতটুকু শুনেছি, একটি বাচ্চা চিকিৎসাধীন মারা গেছে। ডাক্তারের অনুমতি ছাড়া জোরপূর্বক লাশ নিয়ে যাওয়ার সময় আনসারা বাধা দিলে, রোগীর স্বজনদের সাথে ধাক্কাধাক্কি হয়েছে। রোগীর স্বজনদের অভিযোগের বিষয়ে তিনি বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যদি এর সত্যতা পাওয়া যায়, তাহলে ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv আহমেদ