ছাড় দেওয়া হবে না, হেফাজতকে হুঁশিয়ারি হানিফের

ছাড় দেওয়া হবে না, হেফাজতকে হুঁশিয়ারি হানিফের

অনলাইন ডেস্ক

হেফাজতে ইসলামের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ধর্মের নামে হেফাজতে ইসলাম অধর্মের কাজ করছে। আঘাত এসেছে, প্রতিঘাত করা হবে।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজতের হামলায় যুবলীগ সভাপতির বাড়ি-ঘর ও অফিস ভাঙচুরের ঘটনাস্থল পরিদর্শন শেষে মোগড়াপাড়া চৌরাস্তায় সংক্ষিপ্ত সমাবেশে হানিফ বলেন, এখন থেকে আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মী সরকারের পাশে থেকে হামলাকারীদের কঠোরভাবে দমন করবে।

তিনি বলেন, ‘আঘাত এসেছে প্রতিঘাত করা হবে।

কাউকে ছাড় দেওয়া হবে না। ধর্মের নামে হেফাজত অধর্মের কাজ করছে। ’


নিষ্কৃতি দেওয়ায় আমি সত্যিই আনন্দিত

হেফাজত নিয়ে ফেসবুকে পোস্ট: ছাত্রলীগ নেতাকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে সাদা কাগজে সই

একই সময়ে পাঁচজনকে ছুরিকাঘাত, গেল দুই প্রাণ


এর আগে সকালে হানিফসহ সাংগঠনিক সম্পাদক মির্জা আযম, সংসদ সদস্য (এমপি) একেএম শামীম ওসমান ও নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে কেন্দ্রীয় নেতারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ সময় সোনারগাঁ যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম নান্নুর বাসভবন ও অফিস রুমে ব্যাপক-ভাঙচুরের দৃশ্য দেখে বিস্ময় প্রকাশ করেন তারা।

৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে কথিত দ্বিতীয় স্ত্রীসহ স্থানীয়দের হাতে ‘ধরা পড়েন’ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক। এসময় ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীও ছিল। এর কিছুক্ষণ পর হেফাজত সমর্থকরা ওই রিসোর্টে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর চালায়। ছিনিয়ে নিয়ে যায় মামুনুল হককে।

এ ঘটনার জের ধরে হেফাজত কর্মীরা রিসোর্টে হামলার পাশাপাশি সোনারগাঁ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর