স্ত্রীকে দিনভর খোঁজাখুঁজির নাটক, তবুও শেষরক্ষা হলো না

স্ত্রীকে দিনভর খোঁজাখুঁজির নাটক, তবুও শেষরক্ষা হলো না

অনলাইন ডেস্ক

দীর্ঘদিন প্রেমের পর তিন মাসে আগে বিয়ে করেছিলো ফুলকলি খাতুন (১৮) ও বাবু শেখ। এই অল্প সময়ের দাম্পত্য জীবনে তিক্ততা এমনই পর্যায়ে চলে যায় যে শেষপর্যন্ত স্ত্রীকে খুন করে মরদেহ বস্তাবন্দি করে গোয়াল ঘরের মাচায় লুকিয়ে রেখেছিলো স্বামী বাবু শেখ।  

ভেবেছিল সুযোগ মতো সেই দেহ সরিয়ে ফেলবেন। কিন্তু বিধিবাম, হঠাৎই মরদেহে পচন ধরে দুর্গন্ধ ছড়াতে শুরু করে।

আর এতেই ফেঁসে যায় বাবু শেখ। বিষয়টি বুঝতে পেরে প্রতিবেশীরা থানায় খবর দেন। শেষমেষ বাবুকে গ্রেপ্তার করে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ভারতের পূর্ব বর্ধমান জেলার মন্তেশ্বর থানার কাইগ্রামের এ ঘটনা ঘটেছে।

শুক্রবার (৩০ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে রিমান্ডে নিয়েছে পুলিশ।  

কলকাতার প্রভাবশালী সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে এ খবর জানা যায়।  

খবরে বলা হয়, ফুলকলির পরিবারের অভিযোগ, ভালবেসে বিয়ে করলেও মেয়ের দাম্পত্য জীবন সুখের ছিল না। প্রায়শই তার কাছ থেকে টাকা চাইত বাবু। এই নিয়ে অশান্তিও লেগে থাকত। বৃহস্পতিবারও ফুলকলি বাড়িতে অশান্তি করে চলে গিয়েছে বলে জানায় বাবু। এমনকি ফুলকলির পরিবার তাঁর খোঁজ করলে বাইক নিয়ে স্ত্রীকে খুঁজতেও বের হয় সে। দিনভর খোঁজাখুঁজির নাটক করে সন্ধ্যায় বাড়ি ফিরে আসে। কিন্তু ততক্ষণে বাবু শেখের কুকীর্তি বের হয়ে গেছে।


নিষেধাজ্ঞা শেষে ইলিশ শিকারে নেমেছেন জেলেরা

আফগানিস্তানে বোমা হামলায় নিহত ৩০

খুলনায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত

মহানবী যে সাতটি কাজ ছেড়ে দিতে আদেশ দিয়েছেন


পুলিশ জানিয়েছে, সুযোগ বুঝে দেহটি সরিয়ে ফেলার পরিকল্পনা ছিল বাবুর। কিন্তু হঠাৎই বৃহস্পতিবার রাত থেকে মৃতদেহ পচে দুর্গন্ধ বের হতে শুরু করলে সেই পরিকল্পনা ভেস্তে যায়। দুর্গন্ধে প্রতিবেশীদের সন্দেহ হওয়ায় তাঁরাই মন্তেশ্বর থানায় খবর দেয়। পুলিশ এসে উদ্ধার করে বস্তাবন্দি মৃতদেহ।

শুক্রবার সেই দেহের ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে। এই ঘটনায় বাবুর ফাঁসির দাবি করেছেন নিহত তরুণী ফুলকলির পরিবার। পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে। শুক্রবার তাকে কালনার আদালতে তোলা হয়। আপাতত খুনের মামলায় তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

news24bd.tv নাজিম