হামাসের হামলার ভয়ে ইন্টারভিউ ছেড়ে পালালেন ই'সরায়েলি কমান্ডার

হামাসের হামলার ভয়ে ইন্টারভিউ ছেড়ে পালালেন ই'সরায়েলি কমান্ডার

অনলাইন ডেস্ক

ফিলিস্তিনের নিরীহ জনগণের ওপর নির্বিচার হামলা চালিয়ে যাচ্ছে ইসরায়েল। ইসরাইলি বিমান হামলার প্রতিবাদে ইহুদীবাদী দেশটিতে বৃষ্টির মতো রকেট হামলা চালিয়েছে হামাস। হামাসের ভূগর্ভস্থ সুড়ঙ্গ থেকে রকেট হামলায় বিপর্যস্ত গোটা ইসরাইল।   দেশটির বিভিন্ন শহরে গাজা থেকে বৃষ্টির মতো রকেট হামলা চালানো হচ্ছে।

  এদিকে হামাসের সেই হামলার সময় টিভিতে  ইন্টারভিউ দিচ্ছিলেন ইসরায়েলি সেনাবাহিনীর একজন সামরিক কমান্ডার। কিন্তু সাইরেন বেজে উঠতেই ইন্টারভিউ ছেড়ে পালিয়ে গেলেন ওই সামরিক কর্মকর্তা।  

রোববার একটি টিভিতে সরাসরি সম্প্রচারের সময় সাইরেন বেজে ওঠে। তখনই এমন কাণ্ড ঘটান দক্ষিণাঞ্চলীয় কমান্ডের কমান্ডার এলিজার টোলেডানে।

কুদস নিউজ নেটওয়ার্ক জানিয়েছে, ইসরায়েলি চ্যানেল ১৩-কে ইন্টারভিউ দিচ্ছিলেন টোলেডানে। এসময় হঠাৎ করে সাইরেন বেজে ওঠে। সঙ্গে সঙ্গে দেরি না করে নিরাপদে আশ্রয় নিতে সেখান থেকে পালিয়ে যান টোলেডানে।

তবে সরাসরি সম্প্রচারিত নিউজের সময় কোনও ইসরায়েলি কর্মকর্তার পালিয়ে যাওয়ার ঘটনা এবারই প্রথম নয়। এর আগে ইসরায়েলি প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুও বেশ কয়েকবার সরাসরি সম্প্রচারিত নিউজের সময় পালিয়ে যান।

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ৯ দিন ধরে হামলায় কমপক্ষে ২১২ জন ফিলিস্তিনি নিহত হয়েছে। তাদের মধ্যে ৬১ জন শিশু ও ৩৬ নারী রয়েছে। আর আহত হয়েছে ১৪০০ জন।

news24bd.tv/আলী