মাদারীপুরে গাঁজার গাছসহ গ্রেপ্তার ১

মাদারীপুরে গাঁজার গাছসহ গ্রেপ্তার ১

Other

মাদারীপুরে গাঁজার গাছসহ কমল শীল (৩৫) নামে এক গাঁজা চাষি ও মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-০৮, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ দল।  

বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে সদর থানার খোয়জপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে ৬টি তাজা গাঁজার গাছসহ গ্রেপ্তার করা হয়। ধৃত আসামি খোয়জপুর গ্রামের মৃত মরন শীলের ছেলে। সে একজন পেশাদার গাঁজা চাষি ও মাদক ব্যবসায়ী।

  

র‌্যাব-০৮ মাদারীপুর ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ জানতে পারে যে, মাদারীপুর সদর থানার খোয়াজপুর গ্রামের কমল শীল নামের এক ব্যক্তি তার বসত বাড়ির আঙ্গিনায় গাঁজা চাষের কার্যক্রম চালিয়ে আসছে।  

ওই গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য গাঁজা চাষি কমল শীলকে আটক করে। এ সময় আটককৃত আসামির বসত বাড়িতে তল্লাশি করে বসত বাড়ির আঙ্গিনার পূর্ব পার্শ্বের ঘরের সাথে চাষকৃত ৬টি তাজা গাঁজা গাছ উদ্ধার করে।  

আরও পড়ুন:


সুনামগঞ্জে বেহাল সড়ক সংস্কারের দাবিতে এলাবাসীর মানববন্ধন

হামাসের ঘাঁটিতে বিস্ফোরণ, ২ ফিলিস্তিনি যোদ্ধা নিহত

বিদ্যুতের তারে জড়িয়ে চাচা-ভাতিজার মৃত্যু

বাগেরহাটে হু-হু করে বাড়ছে করোনা সংক্রামণ


আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের কাছে র‌্যাবকে জানতে পারে আসামি একজন পেশাদার গাঁজা চাষি ও মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন ধরে তার নিজ বসত বাড়ির আশ-পাশ এলাকায় অবৈধভাবে গাঁজা চাষ ও বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিল।

ধৃত আসামিকে উদ্ধারকৃত গাঁজা গাছ ও অন্যান্য আলামতসহ মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।  

এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৮ এর এ ধরণের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম।

news24bd.tv / কামরুল