ম্যাক্রোঁকে থাপ্পড় মারার ঘটনায় যে শাস্তি দেয়া হলো যুবককে
ম্যাক্রোঁকে থাপ্পড় মারার ঘটনায় যে শাস্তি দেয়া হলো যুবককে

ম্যাক্রোঁকে থাপ্পড় মারার ঘটনায় যে শাস্তি দেয়া হলো যুবককে

অনলাইন ডেস্ক

সম্প্রতি এক জনসমাবেশে গিয়ে বিব্রতকর পরিস্থিতিতে পরতে হয়েছে ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁকে। জনসংযোগে গিয়ে এক ব্যক্তির হাতে থাপ্পড় খেয়েছেন প্রেসিডেন্ট ম্যাক্রোঁ।

ফরাসি প্রেসিডেন্টের গালে থাপ্পর মারার ওই ঘটনায় এক ব্যক্তিকে চার মাসের জেল দিয়েছেন আদালত। বৃহস্পতিবার তাকে এ দণ্ড দেওয়া হয় বলে জানিয়েছে দেশটির টেলিভিশন চ্যানেল বিএফএম টিভি।

গত মঙ্গলবার ড্রোম প্রদেশের ছোট শহরটির রেঁস্তোরা ব্যবসায়ী ও স্কুল পরিদর্শনের পর অপেক্ষমান সাধারণ মানুষের সাথে কুশল বিনিময়ের সময় ড্যামিয়েন টারেলে নামের ২৮ বছর বয়সী এক যুবক ম্যাক্রোঁর গালে চড় বসিয়ে দেয়।

ঘটনার সঙ্গে সঙ্গে প্রেসিডেন্টের দেহরক্ষীরা ওই যুবককে আটক করে। জিজ্ঞাসাবাদে টারেল জানিয়েছে, সে বেকার এবং ডানপন্থিদের সমর্থক।

আরও পড়ুন


বিয়ে করেছেন রেলমন্ত্রী সুজন, পাত্রী কে জেনে নিন...

আটলান্টিক মহাসাগরে মার্কিন সীমানার কাছে ইরানি যুদ্ধজাহাজ

যে সময় দরূদ পাঠ করলেই বিশ্বনবীর সুপারিশ মিলবে

সূরা ইয়াসিন: আয়াত ১-৪, গুরুত্ব ও শিক্ষণীয় দিক


আদালতে টারেল জানিয়েছেন, ড্রোম এলাকায় প্রেসিডেন্টের সফরের সময় সে তাকে লক্ষ্য করে ডিম কিংবা ক্রিম ছুঁড়ে মারার কথা ভেবেছিল। তবে তাকে চড় মারার বিষয়টি পূর্বপরিকল্পিত ছিল না।

তিনি বলেছেন, ‘আমি মনে করি, আমাদের দেশের পতনের স্পষ্ট প্রতিচ্ছবি হচ্ছে ম্যাক্রোঁ। আমি যদি সূর্যোদয়ের সময় তাকে কুস্তির জন্য চ্যালেঞ্জ জানাতাম, আমার সন্দেহ যে, সে তার কোনো জবাবই দিতো না। ’

news24bd.tv আহমেদ